শুরু হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮

0
163

সময় সংবাদ বিডি –

ঢাকাঃ অনেকটা নীরবেই শুরু হয়েছে বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’।

এবারের আয়োজনে বিচারক হিসেবে থাকছেন কন্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। অডিশন রাউন্ড থেকে পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে শুরু হয়েছে অডিশন রাউন্ডের কাজ।

তবে গ্র্যান্ড ফিনালেতে আইকন বিচারকরা যোগ দেবেন। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশনঅক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চ‚ড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এবার আবেদনকারীর সংখ্যা ত্রিশ হাজার ছাড়িয়েছে।

আয়োজনটির টেলিভিশন পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা। এবারের আয়োজনের প্রস্তুতি প্রসঙ্গে স্বপন চৌধুরী আরো বলেন, ‘গতবার মিথ্যা তথ্য দেয়ার কারণে বিভ্রান্তি ছড়িয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে আমরা ১০ লাখ টাকা জরিমানার বিধান রেখেছি।

পাশাপাশি আমাদের টিম এবং বিভিন্ন সংস্থার মাধ্যমে তথ্য যাচাই বাছাই করছি।’ তিনি বলেন, ‘এটা খুব আনন্দের যে অভিভাবকরা এসে তাদের মেয়েকে নিবন্ধন করাচ্ছেন। ¯পন্সররা এগিয়ে এসেছেন। সবার প্রতি কৃতজ্ঞতা। এবার আগে ভাগে বাংলাদেশের প্রতিযোগী চ‚ড়ান্ত হয়ে যাবে। ফলে গ্রুমিং এর জন্য বেশি সময় পাওয়া যাবে। চীনে চুড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে।

যেন তিনি সাফল্যের সঙ্গে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারেন। এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা। খুব শিগগিরই এটিএন বাংলায় এর প্রচার শুরু হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here