শেষ ধাপের উপজেলা নির্বাচন শান্তিপূর্ন হয়েছে- ইসি সচিব

0
271

ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ দেশব্যাপী উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চম বারের শেষ ধাপের অনুষ্ঠানিক ভোটগ্রহণ ভালো, সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে সম্পন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব মোঃ আলমগীর।

আজ মঙ্গলবার  ১৮ই জুন সন্ধ্যায় শেষ ধাপের ভোট গ্রহণ  অনুষ্ঠান শেষে নির্বাচন ভবনের নিজস্ব কার্যালয়ে  সাংবাদিকদের উপস্থিতিতে তিনি এসব কথা বলেন।

ইসি সচিব বলেন, আজ মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মোট ২০টি উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

যেসব উপজেলায় নির্বাচন হয়েছেঃ শেরপুরের নকলা উপজেলা, নাটোরের নলডাঙ্গা উপজেলা, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা, পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা, বরগুনার তালতলী উপজেলা, নারায়ণগঞ্জের বন্দর উপজেলা, গাজীপুরের সদর উপজেলা, রাজবাড়ীর কালুখালী উপজেলা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা, মাদারীপুরের সদর উপজেলা, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা, নোয়াখালীর সদর উপজেলা, রাজশাহীর পবা উপজেলা, নেত্রকোণার পূর্বধলা উপজেলা, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা, ফেনীর ছাগলনাইয়া  উপজেলা ও খুলনার ডুমুরিয়া উপজেলা।

এদিকে দু একটি ছোট খাট অনাকাংখিত ঘটনা ছাড়া ভোটগ্রহণ অনুষ্ঠান অনেকাংশে ভালো হয়েছে বলে জানিয়েছেন ইসি সচিব।

শেষ ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৫৯ জন, ভাইস চেয়ারম্যান পদে  ১০০ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছেন।

তবে শেষ ধাপের এই নির্বাচনে  চেয়ারম্যান পদে দুই জন ও  ভাইস চেয়ারম্যান পদে দুই জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here