শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

শোকাবহ আগস্টে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের মাসব্যাপী শোক পালন

ssl 4

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ.কম-

ঢাকাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎবার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টায় বর্বরোচিত গ্রেনেড হামলার ১৩ম বার্ষিকী উপলক্ষে আগস্ট মাসকে শোকের মাস হিসেবে দেশব্যাপি শোক পালন করা হয়। এরই ধারাবাহিকতা বজায় রেখে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা আগস্ট মাসব্যাপী শোক দিবসের কর্মসুচীর অংশ হিসেবে প্রথমে ধানমন্ডি ৩২ নম্বর রোডে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে ১৫ই আগস্ট বনানী কবরস্থানে ফুল দিয়ে নিহতদের রুহে্র মাগফিরাত কামনা করার মধ্যদিয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল, দু:স্থ জনগনের মধ্যে তোবারক বিতররণ ও শোক র‌্যালীসহ বিভিন্ন অনুষ্ঠান  কর্মসূচি পালন করেন।

ssl 1

ঢাকা মহানগর উত্তর এর অন্তর্ভুক্ত শেরেবাংলা নগর থানা, মোহাম্মদপুর থানা, আদাবর থানা, শাহাআলী থানা, পল্লবী থানা, ভাটারা থানা, বাড্ডা থানা, গুলশান থানা, বনানী থানা, কাফরূল থানা, মিরপুর থানাসহ সকল থানার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন এই অনুষ্ঠান ও কর্মসুচী পালন করেন।

ssl 2

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত মাসব্যাপি বিভিন্ন কর্মসুচীর অংশ হিসেবে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও গনভোজের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বিপ্লবী যুগ্ম সাধারন সম্পাদক ও ঢাকা ১৩ আসনের মাননীয় সাংসদ এডঃ জাহাঙ্গীর কবির নানক (এমপি), বাংলাদেশ আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা (সাবেক)সভাপতি জনাব আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম(এমপি), বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব এড. মোল্লা মোঃ আবু কাউছার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রনেতা মতিউর রহমান মতি, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বৃহত্তর বরিশালের কৃতি সন্তান বাবু পঙ্কজ দেবনাথ (এমপি)।

21101051_1637819642935198_1101424295_n

শেরেবাংলা নগর থানা, মোহাম্মাদপুর থানা ও আদাবর থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পক্ষথেকে বড় পরিশরে শোক দিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল ও দু:স্থ জনগনের মধ্যে তোবারক বিতররণ অনুষ্ঠান কর্মসুচী পালন করা হয়।

উক্ত অনুষ্ঠান কর্মসুচীতে আরও উপস্থিত ছিলেন, শেরেবাংলা নগর থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, আসাদুজ্জামান, সিনিয়ার সহ-সভাপতি জাহিদ হোসেন শান্ত, সাধারন সম্পাদক মাসফিকুর রহমান উজ্জল,  মোহাম্মাদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লায়ন এম, এ লতিফ, মোহাম্মাদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এড. জাহিদুল হক বাবু, মোহাম্মাদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাজিব।

ssl 5

উপস্থিত ছিলেন,  পল্লবী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, পল্লবী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  (ভারপাপ্ত) সাধারন সম্পাদক, ইব্রাহিম হোসেন রোমান, পল্লবী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, রাহাত মাহামুদ টনি, ভাটারা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, নিয়াজ মাহমুদ নান্নু,  ভাটারা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক টুটুল বেপারী,  বাড্ডা থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক আবুল বাসার বাদশা, গুলশান থানা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ন কবির, বনানী থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ মাসুদ ও রহিম বাদশা, মিরপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. আবুল কালাম ও সাধারন সম্পাদক মোঃ শরিফ, উত্তরা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক রহমান ও সাধারন সম্পাদক রেজাউল করিম খান, উত্তরা থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মিলন, শাহাআলী থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতা শহিদ খানসহ অন্যান্ন সকল থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ।

20799525_1812768392367380_9182693655124107631_n

উল্লেখ্য, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের প্রায় প্রত্যেকটি থানার কর্মসুচীকে সাফল্যমন্ডিত করতে কঠোর পরিশ্রম করেছেন এবং উপস্থিত থেকে শান্তিপূর্ন ভাবে সকল থানা ও ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে জাতীয় শোক দিবস পালন করেছেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি  আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী ও  স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের বিপ্লবী সাধারন সম্পাদক ফরিদুর রহমান খান ইরান, স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল।

Print Friendly