শ্রদ্ধা জানালো বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে

0
219

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ আজ ১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর নবগঠিত ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ’র ইন্সপেক্টর জেনারেল ও প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন ড. মোহাম্মদ জাবেদ পায়োটারী বিপিএম (বার) বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বিপিএম (বার) ও সাধারণ সম্পাদক উপ-পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম এবং কমিটির অন্যান্য সদস্যদবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে ধানমন্ডি ৩২ এর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং পরিদর্শন শেষে জাদুঘরে রক্ষিত পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন আইজিপি ও এসোসিয়েশনের সভাপতি।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। গত ৭ ফেব্রুয়ারি, ২০১৯ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ৩৯তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বিপিএম (বার) সভাপতি ও ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার (স্পেশাল এ্যাকশন গ্রুপ) প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

এর ধারাবাহিকতায় গত ১১ ফেব্রুয়ারি ১২১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি ২০১৯ গঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here