শনিবার , ১৮ নভেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

সংসদ নির্বাচন সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনে চলছে প্রার্থীদের লড়াই

image-48906স্টাফ রিপোর্টার ,সময় সংবাদ.কম-

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনে চলছে প্রার্থীদের তুমুল লড়াই।আগাম প্রচারণায় পুরনো প্রার্থীদের পাশাপাশি নতুন মুখও দেখা যাচ্ছে দুই দলে। তরুণ নেতা গুলোর সাথে যোগ দিচ্ছেন উপজেলার নেতাকর্মীরা।

ভোটাররাও চান, যাকে আমরা সব সময় আমাদের কাছে পাবো,এবং নিজের আখের গোছানোর জন্য কাজ না করে যে ব্যাক্তি এলাকার উন্নয়নের জন্য দৃঢ় ভাবে কাজ করবে তাকে যেন দলীয় মনোনয়ন দেওয়া হয়

বিএনপি ও আওয়ামী লীগ দুই দলেই একাধিক প্রার্থী রয়েছেন। আওয়ামী লীগের প্রার্থীদের মধ্যে রয়েছেন- সুনামগঞ্জ-১ আসনের বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সুহেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীমা শাহরিয়ার, সিলেট আওয়ামী লীগের যুব ও ক্রিয়া সম্পাদক অ্যাডভোকেট রঞ্জিত সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বিনয় ভূষণ তালুকদার, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সামীম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমেদ সেলিম ও রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।

অন্যদিকে বিএনপির প্রার্থীদের মধ্যে রয়েছেন, সাবেক এমপি নজির হোসেন, জেলা বিএনপির সহসভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, ডাক্তার রফিক চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার হামিদুল হক আফিন্দি লিটন ও মোতালেব খান প্রমুখ।

সুনামগঞ্জ-১ আসনের বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, ‘জনপ্রিয়তা যার বেশি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা থাকেই মনোনয়ন দিবেন; আর তার পক্ষেই কাজ করব আমরা।

Print Friendly