সন্ত্রাসীদের তান্ডবে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট, আহত ১

0
201

Comilla-sm20140105214452

আকতার হোসেন, সময় সংবাদ বিডি-

কুমিল্লাঃ কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের মোঃ আহসান উল্লাহ নামের এক কৃষকের বাড়ীতে সন্ত্রাসীরা তান্ডব চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করে প্রায় কয়েক লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ও এবং ক্ষতি সাধন করেছে বাড়ীর বিভিন্ন গাছ গাছালি।

এ ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে কোর্টে মামলা করে বিপাকে পড়েছে ওই কৃষক। মামলা দায়ের করার পর থেকে সন্ত্রাসীরা প্রতিনিয়ত মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়। প্রানের ভয়ে সে এখন পালিয়ে বেড়াচ্ছে।

স্থানীয় লোকজন ও অভিযোগ কারী সূত্রে জানা যায়, উপজেলার চান্দের চর ইউনিয়নের কৃপারামপুর গ্রামের ডাক্তার মৃত মোঃ জাফর আলীর ছেলে মোঃ আহসান উল্লাকে হত্যার উদ্দেশ্যে গত ২৪ ডিসেম্বর রাত্রে পরিকল্পিত ভাবে একই গ্রামের মোঃ মুকবুল হোসেনের নির্দেশে গোলাম মোস্তফা, আবু মুছা, হক মিয়া, আমান উল্লাহ ও নবী হোসেন সহ একদল ভাড়াটে সন্ত্রাসী দলবদ্ধ হয়ে তার বাড়ীতে এক সন্ত্রাসী তান্ডব চালিয়ে বাড়ীঘর ভাংচুর, লুটপাট করে এবং তাকে মেরে গুরুতর আহত করে।

এ সময় তাঁর আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে সজ্ঞাহীন অবস্থাই উদ্ধার করে এবং সন্ত্রাসী প্রকাশ্যেই হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনাই মোঃ আহসান উল্লাহ বাদী হয়ে কুমিল্লার হোমনা থানায়  মামলা দায়ের করেন। এর পর থেকে আসামীগণ বাদীকে প্রাণ নাশের হুমকি দিয়ে দিচ্ছে এবং মামলাটি বানচাল করারও ষড়যন্ত্র করছে বলে জানা যায়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় লোকজন সময় সংবাদ বিডিকে বলেন, আসামীরা অত্যন্ত র্দুর্ধষ। ওদের ভয়ে এলাকায় কেউ কথা বলার সাহস পায়না। আহসান উল্লাহ মাইর খাইছে আল্লার কাছে বিচার চাইতো। মামলা করতে গেছে কি করতে। হে গো বিরুদ্ধে এলাকায় কেডায় স্বাক্ষী দিবো। দেড় মাস হইয়া গেছে, কেউ বিচারই করে নাই।

ছফর আলী মাষ্টার জানায়, আমি রাত প্রায় ১টার দিকে তার ‘আহসান উল্লার’ কান্নার আওয়াজ শুনে বেড়িয়ে এসে দেখি সে অজ্ঞান হয়ে পরে আছে। পরে আমি বাড়ীর সবাইকে ডেকে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠাই।

এ ব্যাপারে হোমনা থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান সিকাদরসময় সংবাদ বিডিকে জানান, এমন কোন ঘটনা আমার জানা নেই। যদি আসে তাহলে আমরা আইনগত ব্যাবস্থা নেব।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here