সব ক্রিকেটারকে পেছনে ফেললেন কোহলি

0
206

India's captain Virat Kohli walks back to the pavilion after scoring a double century (200 runs) on the second day of the Test cricket match between India and Bangladesh at The Rajiv Gandhi International Cricket Stadium in Hyderabad on February 10, 2017. ------IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT / AFP PHOTO / NOAH SEELAM / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকা: বিরাট কোহলি বর্তমান সময়ের বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার মধ্যে একজন ।ক্রিকেটে সব ধারাবাহিকতা ধরে রেখে আইসিসি খেলোয়াড় র‌্যাঙ্কিংয়ে টেস্ট ফরম্যাটে সেরা ব্যাসম্যানদের তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন তিনি। বিশ্বের সব দল গুলোর বিরুদ্ধেই জ্বলে উঠেন এই ভারতীয় ব্যাটসম্যান।

হায়দরাবাদে বাংলাদেশের সাথে চলতি  এই ম্যাচে টেস্টে ক্যারিয়ারের ১৬তম সেঞ্চুরি করেছেন বিরাট কোহলি। এই সেঞ্চুরিটি কি তিনি ডাবল সেঞ্চুরিতে পরিনিত করেছেন।বাংলাদেশের সাথে গতকাল ম্যাচের প্রথমদিন সেঞ্চুরি করে অপরাজিত থাকেন কোহলি। আজ  শুক্রবার এই সেঞ্চুরিকে ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।অবশেষে  ২০৪ রান সংগ্রহ করে আউট হন।

আজ ডাবল সেঞ্চুরি করার মাধ্যমে বিরাট কোহলি একটি রেকর্ড গড়েছেন। এটি হল তার টেস্ট ক্যারিয়ারের চতুর্থ ডাবল সেঞ্চুরি। তিনিই বিশ্বের একমাত্র ব্যাটসম্যান যিনি পরপর  চার সিরিজে ডাবল সেঞ্চুরি করেছেন।

গত বছরের জুলাইয়ে তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ক্যারিয়ারে প্রথম ডাবল সেঞ্চুরি করেন। এরপর অক্টোবরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ও ডিসেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি ডাবল সেঞ্চুরি করেন।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here