সরকারের শুদ্ধি অভিযানকে ঘিরে বিভ্রান্তি না ছরানোর আহবান

0
192

সময় সংবাদ বিডি ঢাকাঃ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলনের তারিখ ইতিমধ্যে ঘোষণা করা হয়েছে এবং চলমান শুদ্ধি অভিযান অব্যাহত আছে কিছু কিছু আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন অভিযোগে অভিযুক্ত হয়েছে এমন পরিস্থিতিতে বাংলাদেশ আওয়ামীলীগের কাউন্সিলের আগেই-আওয়ামী যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পূর্ণ করতে চায় আওয়ামী লীগ প্রধান।

সম্মেলনের তারিখও ঘোষণা হয়েছে,জননেত্রীর শুদ্ধি অভিযান কে ঘিরে কিছু অসাধু রাজনৈতিক ব্যক্তিরা বিভিন্ন নামধারী অনলাইন নিউজ পোর্টালে ও ফেসবুকে রাজনৈতিক ও সামাজিক ভাবে সম্মানীত নেতাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে যা অত্যন্ত দুঃখজনক–বিভ্রান্তি মূলক ঐসকল প্রচারনায় সম্মানী মানুষদের অসম্মানিত করা হচ্ছে,যা বর্তমান শুদ্ধি অভিযানকে প্রশ্নবিদ্ধ করার পায়তারা।

সময় সংবাদ বিডি”এর,পক্ষ থেকে তেমনি একটি ঘটনা আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে-
ঢাকা উত্তর সিটি করপোরেশনের শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে সন্মানিত হন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক,২৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব ফরিদুর রহমান খান ইরান-তাকে নিয়ে চক্রান্তকারীরা সমালোচিত করার জন্য অর্থের বিনিময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর ভুয়া প্রচারনা চালিয়ে যাচ্ছে,সরজমিনে আমরা যতটুকু জেনেছি তার’ এলাকায় সে একজন জনপ্রিয় কাউন্সিলর,সাবেক তুখোর একজন ছাত্রনেতা-বর্তমানে স্বেচ্ছাসেবক লীগে মুজিব আদর্শের লাখ লাখ সৈনিক তৈরির কারিগর ও সংগঠক সে।

তার সামাজিক রাজনৈতিক কর্মকান্ডে ঈর্ষানিত অনেকে। ফুটপাত দখলমুক্ত করা,সিটি কর্পোরেশনের সকল সুযোগ সুবিধা সাধারন মানুষের দারপ্রান্তে পৌঁছে দেয়া,পথ শিশুদের দেখবাল করা,মাদকমুক্ত সমাজ গড়তে কিশোর যুবকদের খেলাধুলার ব্যবস্থা করা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডের কারনে জনাব ফরিদুর রহমান খান ইরান তার এলাকায় সর্বসাধারনের কাছে একজন প্রশংসনীয় ব্যক্তি।

আওয়ামী দুর্সময়ে চার দলীয় জোট সরকারের আমলে কারাবাস সহ হয়েছেন বহু নির্যাতনের শিকার,তথাকথিত ১/১১ এর সময় হয়েছেন নিপিড়নের শিকার নিজের সর্বস্ব দিয়ে কাজ করে গেছেন সংগঠনের জন্য।কোনো অপশক্তি তাকে কখনও মুজিব আদর্শ জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে পিছ পা করাতে পারেনি।

তাই মিডিয়ার এর মাধ্যমে মতপ্রকাশ করে বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ,সমাজ সেবক,জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা সহ সচেতন মহলের এবংজনাব ফরিদুর রহমান খান ইরানের চাওয়া কোনো অনলাইন নিউজ পোর্টাল বা সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো যেনো দুষ্কৃতকারীদের প্ররোচনায় সন্মানিত ব্যক্তিদের অসন্মানিত করার কাজে লিপ্ত না হয় অথবা বিরত থাকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here