সোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

‘সরকার জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধার সুযোগ দেয়নি’

আবার পেছাল বিএনপির সমাবেশের তারিখ - রাজনীতিস্টাফ রিপোর্টার,সময় সংবাদ.কম–ঢাকাঃকমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্সের দোহায় দিয়ে সরকার আমাদেরকে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন থেকে বঞ্চিত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৭ নভেম্বর)রাজধানীর নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলেনে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ৭ নভেম্বরে প্রতিবারই আমরা বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের কবরে গিয়ে শ্রদ্ধা নিবেদন করি। কিন্তু, অত্যন্ত দুর্ভাগ্য যে এবার সরকার আমাদেরকে সেই সুযোগ থেকে বঞ্চিত করেছে। আমরা তার কবরে গিয়ে শ্রদ্ধা জানাতে পারিনি।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় আমাদেরকে নতুন করে শপথ নিতে হবে। জনতা আজ যেভাবে ঐক্যবদ্ধ হয়েছে তাতে অপশক্তির পরাজয় হবেই। আগামী দিনে জনতার বিজয় হবে।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী, সিনিয়র ভাইস চেয়ারম্যান হাবিবুন্নবী খান সোহেল প্রমুখ।

উল্লেখ্য, ৭ নভেম্বরকে ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস হিসেবে পালন করে থাকে বিএনপি। দিনটির স্মরণে চলতি বছর ৮ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছিল বিএনপি। কিন্তু ঢাকা মহানগর পুলিশ থেকে অনুমতি না পাওয়ায় সোমবার বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছিল, ১১ নভেম্বর এই সমাবেশ করা হবে। এ বিষয়েও বিএনপিকে কিছু জানায়নি পুলিশ।

Print Friendly