সাংবাদিক দ্বীন ইসলামকে হত্যার হুমকিতে থানায় জিডি

0
79

সময় সংবাদ বিডি

ঢাকাঃ স্টাফ রিপোর্টারঃ সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়ন পরিষদের মেম্বার শহীদ উল্যাহ পাটোয়ারীর প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক দীন ইসলাম।

বুধবার এঘটনায় সাংবাদিকের জীবনের নিরাপত্তার জন্য শহীদ উল্ল্যাহ মেম্বারের বিরুদ্ধে ঢাকার পল্লবী থানায় একটি জিডি করেছেন দীন ইসলাম। জিডি নং ১৫৮২।

জিডির সূত্র থেকে জানা যায়, দীন ইসলামের শ্বশুর বাড়ি সোনাইমুড়ী উপজেলাতে। অভিযুক্ত মেম্বার শহিদ উল্যাহকে একটি কাজের জন্য দীন ইসলামের শ্যালক ৫ হাজার টাকা প্রদান করেন। কিন্তুু তিনি কাজটি না করে টাকাটি আত্মসাতের চেষ্টা করলে শালক দীন ইসলামকে বিষয়টি অবহিত করেন। গত ১৭ নভেম্বর বিষয়টি জানতে দীন ইসলাম সাংবাদিক পরিচয় দিয়ে শহীদ উল্ল্যাহ মেম্বারকে ফোন দিলে তাকে উল্টো গালিগালাজ করেন মেম্বার।হুংকার দিয়ে বলেন তোর মত সাংবাদিক কি করবি, ৫ হাজার নিয়েছি পারলে যা পারিস করিস, অামি শহীদ উল্ল্যাহ মেম্বার তোর মত সাংবাদিককে টাইম দেই না।পরিশেষে সাংবাদিক দীন ইসলামকে প্রাণ নাশের হুুমকি দেন। এ ঘটনায় ইউপি মেম্বার শহীদ উল্লাহকে আসামি করে ঢাকার পল্লবী থানায় গত বুধবার বিকেলে একটি সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক দীন ইসলাম।

দীন ইসলাম বলেন বর্তমানে আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।প্রশাসনের আন্তরিক সহযোগিতা চাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here