সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকুর স্ত্রী আর নেই

0
121


জসিম ভূঁইয়া, সময় সংবাদ বিডি-

ঢাকা: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকুর স্ত্রী লুৎফন্নেছা বেগম ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল রবিবার (০৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল ১১টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে মৃত্যুর খবর শোনার সাথে সাথে পাবনার-১ আসনে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় সূত্রে যানা যায় আজ রাত ১০ টা ৩০ মিনিটে জিয়া আন্তর্জাতিক বিমান বন্দরে সিঙ্গাপুর এয়ারলেন্স ব্লইং এফ ইউ-৪৪৬ মরহুমার মরাদেহ নিয়ে পেীছাবেন।

তারপর মরহুমার মরাদেহ উত্তরার ৩ নং সেক্টর, রোড নং ১৪, ৮ নং বাড়ীতে নেওয়া হবে এবং সেখানে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। তার দ্বিতীয় জানাযা পাবনার বেড়াতে অনুষ্ঠিত হবে এবং তাকে পাবনা বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের কবরস্থানে দাফন করা হবে।

তিনি দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, ডায়াবেটিক ও ঠান্ডা জনিত রোগে ভুগছিলেন। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ১৬ জানুয়ারী রাত ১২টায় এয়ার এ্যামব্যুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয় । মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন, পাবনা জেলা আ’লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, জেলা কমিটির সদস্য মোজাম্মেল হক খান, সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া উপজেলা ঘুবলীগ এর সভাপতি, আশরাফুজ জামান টুটুল, সাধারন সম্পাদক তপন হায়দার সান সাঁথিয়া পৌরসভার মেয়র মেরাজুল ইসলাম প্রামানিক, ও ঘুবলীগ এর জিয়াউর রহমান মুকুল,ও সদস্যবৃন্দ।

মরহুমার মরদেহ সিঙ্গাপুর থেকে গ্রহন করার জন্য তার স্বামী সাংসদ এ্যাড. শামসুল হক টুকু রবিবার রাত ১১টায় বিমান যোগে ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা দেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here