সাভারে আহত ব্যক্তিকে বাঁচাতে গিয়ে আনসার কমান্ডার নিহত

0
181

মমমমমমমমমমমমমমস্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকা: সাভারে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার কবিরপুরে এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে বাঁচাতে গিয়ে বাসচাপায় মারা গেছেন এন আনসার কমান্ডার। তার নাম জাহাঙ্গীর হোসেন।

রবিবার ভোর পাঁচটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর হোসেন পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের কবিরপুর গ্রিডের আঞ্চলিক আনসার কমান্ডার হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশালের বরগুনায়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোরে কবিরপুর এলাকায় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা অর্কিড এ্যালিগ্যান্স (ঢাকা মেট্রো ব ১১-৬৮৭৭) নামে একটি কোচকে পেছন থেকে একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১১-৬৯৫১) ধাক্কা দেয়। এতে কোচের সামনে দাঁড়িয়ে থাকা অজ্ঞাত এক ব্যক্তিকে আহত হয়।

নিহত ওই ব্যক্তির নামপরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ। তবে দুর্ঘটনায় লাফিয়ে বেঁচে যাওয়া আনসার সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আনসারের ঢাকা জেলা কমান্ডার সাইফুল্লাহ রাসেল সময় সংবাদকে জানান, নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরো জানান, নিহত আনসার কমান্ডারের পরিবারকে তাৎক্ষণিকভাবে ৩০ হাজার টাকা দেয়া হয়েছে। পরে তার পরিবারকে আরও পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়া হবে।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here