সালমান মুক্তাদির এবং জেসিকার নষ্টামির পরিচয় কি??

0
397

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ লিভ টুগেদার করা নিয়ে ভিডিও প্রমট করার পরে এবার কুলাঙ্গার ইউটুবার সালমান মুক্তাদিরের আরেক টি ঘটনা সামাজিক গনমাধ্যমের দ্বারা জানতে পারলাম যে, সে তার যৌন সঙ্গী X-MWB ভিক্ষা পাওয়া জেসিয়ার খোলামেলা চুম্বন দৃশ্য সামাজিক গনমাধ্যমে ভাইরাল করেছে।। এটা নিয়ে পক্ষে বিপক্ষে অনেক গুঞ্জনও হচ্ছে।।

এখন মূল কথায় আসি!! এই যুগল টা হচ্ছে পশুর চরিত্রের।। আমাদের বাংলাদেশ একটা এমনদেশ যেখানে সম্পর্কের মধ্যে একটা শ্বালীনতা ছোট বেলা থেকেই শিক্ষা দেওয়া হয়।। তবে কিছু অশ্লীল মিডিয়ার কারনে অনেক পরিবার ধ্বংস হয়ে ঐ কুলাঙ্গার গুলার জন্ম দিয়েছে।।

তবে আমাদের দেশের রাস্তা-ঘাট নোংরা হওয়ার কারনে অনেক সময় ছাড়া কুকুর গুলোর আপত্তিকর অবস্থা পরিবেশ নষ্ট করে।। সেটা আপত্তিকর হলেও, মেনে নেওয়া যায় কারন ওদের বিবেক নেই।।

“Publicly kissing in Bangladesh is like dog sex on the street”

আজ ওরা সেই ছাড়া কুকুরদের মত বিবেকহীন হয়ে, যেখানে সেখানে অশ্লীল কাজ করে, লোক সমাজে ছড়িয়ে দিয়ে, আগামী প্রজন্মকে অশ্লীলায়নে অভ্যস্ত করার চেষ্টা করে যাচ্ছে….. হ্যাঁ আমি ওদেরকে কুকুরের সাথে তুলনা দিলাম ঠিক কিন্তু ওদেরর মর্যাদা আমার কাছে এর থেকেও নিকৃষ্ট।। যেটা গতকাল বলেছি।। যারা ওদের এই নিকৃষ্ট কাজকে আধনিকতার নাম দিয়েছেন তারা ওদের জাতের মধ্যেই পরে।।

সেদিন ফেসবুকে পুলিশকে নিয়ে একটা প্রতিবেদন দেখলাম, প্রেমিক যুগলকে রাস্তায় আটকিয়ে হয়রানি করা হচ্ছে, আসলে আমি বলতে চাই, অভিযোগ প্রমানিত হলে,অবৈধ সম্পর্কের সব গুলারে ধরে হাজতে দিয়ে দেওয়া উচিৎ সাথে মোটা অংকের টাকা জরিমানা করা উচিৎ।। আর যারা সামাজিক গনমাধ্যমে অশ্লীল আচরন প্রচার করছে তাদের দুনিয়াতে শাস্তি দেওয়ার দ্বায়িত্ব প্রশাসনের ভালো ভাবেই পালন করা উচিৎ।।

আল্লাহ বলেনঃ “যারা চায় মু’মিনদের সমাজে অশ্লীলতার প্রশার ঘটুক তারা দুনিয়ায় ও আখেরাতে যন্ত্রণাদায়ক শাস্তি ভোগ করবে।” [সূরা আন-নূরাঃ ১৯]।

  • আবু লাইবাহ (শুভ)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here