শুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

সিরাজগঞ্জে বাসচাপায় ৩ জন ভ্যান আরোহী নিহত

Image result for সিরাজগঞ্জে বাসচাপায় ৩ জন ভ্যান আরোহী নিহতসময় সংবাদ বিডি,সিরাজগঞ্জ:-সিরাজগঞ্জের এনায়েতপুরের বেতিলে বাসচাপায় ৩ জন ভ্যান আরোহী নিহত ও ৫ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেছে। এর মধ্যে ২জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো:- গোপরেখী গ্রামের আজিজ মাষ্টারের ছেলে আব্দুল বাতেন (৩৪) এবং আজুগড়া গ্রামের কুজরত আলীর ছেলে ভ্যান চালক মোহাম্মদ আলী (২৫)।

এদিকে আহতদের খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। এদিকে ঘটনার প্রতিবাদে জনতা এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের এই এলাকা অবরোধ করে বিক্ষোভ মিছিলে ফেটে পড়ে। একপর্যায়ে বাস ভাংচুর করে তারা। এরপর থেকেই এই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ইফাদ ইমরন নামের একটি যাত্রীবাহী বাস আজগড়া-বেতিল এলাকায় পৌঁছলে অদক্ষ চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন বেতিলে থাকা কয়েকটি ভ্যান-রিকশাকে চাপা দিয়ে বেতিল সিনেমা হল এলাকায় গাড়িটি রেখে চালক-হেলপার পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত এবং আরো অন্তত ৫ জন আহত হয়। তখন বিক্ষুব্ধ জনতা গাড়িটি ভাংচুর চালায় এবং সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

পরে পুলিশ এসে হতাহতদের উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে

Print Friendly