সিলেটে তিন সন্তানের জননী খুন

0
123

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ গত রোববার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সিলেটে দক্ষিণ সুরমায় আছিয়া খাতুন (৩৫) নামে প্রবাসীর বাড়ির এক নারী তত্ত্বাবধায়ক খুন হয়েছেন,উপজেলার মোগলাবাজার ইউনিয়নের হরগরিপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে। তিন সন্তানের জননী নিহত আছিয়া খাতুন সিলেটের জৈন্তপুর উপজেলার চিকনাগুল এলাকার আব্দুল কাদিরের স্ত্রী।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাতে ৪/৫ জন যুবক জিআই পাইপসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে ঘরের মালামাল তছনছ করে এবং আছিয়া খাতুনকে মারধর ও শ্বাসরোধে হত্যা করে। রাত সোয়া ১১টার দিকে পুলিশ মুখ বাঁধা অবস্থায় আছিয়ার মরদেহ উদ্ধার করে।

প্রায় ৩বছর ধরে স্বামী-সন্তান নিয়ে বাড়িটির তত্ত্বাবধায়ক হিসেবে নিযুক্ত রয়েছেন আছিয়া। বাড়ির লোকজন স্বপরিবারে যুক্তরাষ্ট্র থাকেন বলে জানাযায়। রাত ৮টার দিকে কয়েকজন যুবক ঘরে ঢুকে তাকে হত্যা করে চলে যায়। খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খুনিদের শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান থানার ওসি সাহেব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here