সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ দুই বনদস্যু নিহত

0
184

'বন্দুকযুদ্ধে'

সময় সংবাদ বিডি, খুলনা:-

সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খালে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু মাইঝ্যা বাহিনীর ২দস্যু নিহত হয়েছে।নিহতরা হলেন- মাইঝ্যা বাহিনীর উপ বাহিনী প্রধান আলমগীর (৩৫) ও রিপন (৩০)।

রবিবার ভোর ৫টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ১০টি একনালা বন্দুক, ১টি শুটারগান, ২টি এয়ারগান, ৭৭ রাউন্ড তাজা গুলি, ৩০ রাউন্ড গুলির খোসা, ২টি মোবাইল সেট, ৩টি সিম কার্ড, একটি ১২ ভোল্ট’র ব্যাটারী, নগদ টাকা ও টোকেনসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৮ এর (বরিশাল) সিও লে: কর্নেল ফরিদুল আলম জানান, রবিবার ভোরে র‌্যাব সদস্যরা পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খাল এলাকায় নিয়মিত টহল দেয়ার সময় বনের ভেতর দস্যুদের আনাগোনা টের পায়। দস্যুদের কথা বার্তার শব্দ শুনে অভিযানকারীরা বনের মধ্যে প্রবেশ করলে সেখানে পূর্ব থেকে অবস্থান নেয়া বনদস্যু মাইজ্যা বাহিনী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হয়।

নিহতদের লাশ মংলা থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানায় র‌্যাব। স্থানীয় জেলেরা নিহত দস্যুদের দেখে তাদের নাম বলতে পারলেও বলতে পারেনি বাড়ির ঠিকানা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here