সৌদি আরবে আবারও আত্মঘাতী হামলা, নিহত ৪

0
234

news_img

আন্তর্জাতিক ডেস্ক, সময় সংবাদ বিডি

ঢাকা:সৌদি আরবের পূর্বাঞ্চলের রাজধানী দাম্মানে একটি শিয়া মসজিদের কাছে আত্মঘাতী গাড়িবোমা হামলা হয়েছে। এ ঘটনায় চারজন নিহত হয়েছে। আজ শুক্রবার দাম্মানের আল-আনউদ মসজিদের কাছে জুমার সময় এই হামলার ঘটনা ঘটে। এর আগে গত সপ্তাহে শুক্রবার জুমার সময় সৌদি আরবে অপর একটি শিয়া মসজিদে হামলা হয়।

সৌদি আরবে আবার বোমা হামলার লক্ষ্যবস্তু শিয়া মসজিদ।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, শুক্রবার জুমার সময় সৌদি আরবের পূর্বাঞ্চলের রাজধানী দাম্মানের আল-আনউদ শিয়া মসজিদের কাছে গাড়িবোমা বিস্ফোরিত হয়। সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, হামলাকারীরা মসজিদে পৌঁছাতে ব্যর্থ হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের বরাত দিতয়ে সৌদি আরবের সরকারি সংবাদ সংস্থা সৌদি প্রেস এজেন্সি (এসপিএ) জানিয়েছে, হামলাকারীদের লক্ষ্যবস্তু ছিল আল-আনউদ মসজিদের জুমার নামাজ আদায়কারীরা।

এসপিএ জানিয়েছে, মসজিদের কাছে একটি গাড়ি পার্ক করায় নিরাপত্তা বাহিনীর সদস্যরা সন্দিহান হন। তাঁরা গাড়িটির দিকে আগালে এতে বিস্ফোরণ ঘটানো হয়। এতে গাড়ির কাছে থাকা চারজন নিহত হন এবং গাড়িটিতে আগুন ধরে যায়। নিহতের একজন গাড়ির চালক।

এর আগে গত শুক্রবার জুমার নামাজের সময় কাতিফ প্রদেশের একটি গ্রামের ইমান আলী মসজিদে আত্মঘাতি হামলা হয়। এতে অন্তত ২২ জন নিহত ও ৭০ জন আহত হন। ওই ঘটনায় দায় স্বীকার করে জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here