হরতাল বাড়ল আরো ৩৬ ঘণ্টা

0
28

 

hartal_41595

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ২০ দলীয় জোটের ডাকা অবরোধের মধ্যে ৭২ ঘণ্টা হরতালের সময় সীমা আরো ৩৬ ঘণ্টা বাড়িয়ে বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ২০ দলীয় জোটের তরফে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে হরতালের সময় সীমা বৃদ্ধির এ ঘোষণা দেয়া হয়।

এর আগে ১ ফেব্রুয়ারি রোববার সকাল ছয়টা থেকে ৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ছয়টা পর্যন্ত টানা ৭২ ঘণ্টার হরতাল ডাকে ২০ দলীয় জোট। এছাড়া ৫ জানুয়ারি থেকে চলছে তাদের লাগাতার অবরোধ কর্মসূচি।

মঙ্গলবার বিবৃতিতে সালাহউদ্দিন আহমেদ বলেন, ‘এখনও পর্যন্ত গণদাবি মেনে নেয়ার কোনো ঘোষণা না দিয়ে সরকারের পেটোয়া যৌথবাহিনী কর্তৃক নরহত্যা চালিয়ে যাওয়ার প্রতিবাদে, দেশব্যাপী ২০ দলীয় জোটের নেতা-কর্মীদেরকে নির্বিচারে খুন, গুম, হামলা-মামলা ও গণগ্রেফতারের প্রতিবাদে, সাংবাদিক ও সংবাদকর্মী নির্যাতন এবং সংবাদ মাধ্যম নিয়ন্ত্রণের প্রতিবাদে, বিচার ব্যবস্থার ওপর সরকারি নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত মহাসচিবসহ সকল জেষ্ঠ্য নেতৃবৃন্দ ও বরেণ্য বিশিষ্ট নাগরিকবৃন্দের বিরুদ্ধে অব্যাহতভাবে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে দেশব্যাপী চলমান অবরোধ কর্মসূচির পাশাপাশি চলমান ৭২ ঘন্টার শান্তিপূর্ণ হরতাল আগামী ৫ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বর্ধিত করা হলো।‘

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here