হেরেও যেতে পারি এমন ভাবনা মাথায় রেখেই নির্বাচন করছি:মৌসুমী

0
126

সময় সংবাদ বিডি:ঢাকা-বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন ২৫ অক্টোবর। এবারই প্রথম সভাপতি লড়ছেন চিত্রনায়িকা মৌসুমী,এফডিসিতে মৌসুমী এখন নির্বাচনের প্রচারণা এবং নতুন ছবির শুটিং—দুই নিয়েই ব্যস্ত সময় পার করছেন। ইতিমধ্যে শুরু হয়েছে মৌসুমীর নতুন ছবির কাজ। পুলিশ বাহিনীর অবদানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অর্জন-৭১’ নামে চলচ্চিত্র। এবারই তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগরের প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এফডিসিতে তাঁকে দেখা যায় শুটিংয়ের ফাঁকে ফাঁকে নির্বাচনের জনসংযোগ করতে। তিনি বলেন, ‘শিল্পীরা আমার আপনজন। তাঁদের জন্য আরও ভালোভাবে কাজ করার লক্ষ্যে এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। অনেকেই চাইছে, তাই নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে মত দিয়েছি। অসহায় শিল্পীদের ভোটাধিকার কেড়ে নেওয়ার প্রতিবাদের ভাষা হিসেবেই আমি নির্বাচন করছি।

বাংলাদেশ শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদি নির্বাচন,প্রকাশিত চূড়ান্ত প্রার্থী তালিকায় প্যানেল ও স্বতন্ত্র মিলিয়ে বাকি ১৮ পদের জন্য চূড়ান্ত প্রার্থী তালিকায় আছেন সভাপতি পদে মিশা সওদাগর ও মৌসুমী। সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা ও জায়েদ খান। দুটি সহসভাপতি পদে ডিপজল, রুবেল ও নানা শাহ।

সহসাধারণ সম্পাদক পদে আরমান ও সাংকোপাঞ্জা,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও মামুনুন ইমন। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও ডন। ১১টি কার্যকরী সদস্য পদের জন্য লড়বেন ১৪ জন। তাঁরা হলেন অঞ্জনা সুলতানা,অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ,আসিফ ইকবাল,আলেকজান্ডার বো,জেসমিন,জয় চৌধুরী,নাসরিন, বাপ্পারাজ,মারুফ আকিব,রোজিনা

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here