হোমনায় মাদক সম্রাটকে গণধোলায়

0
173

kumilla

আকতার হোসেন, সময় সংবাদ বিডি-

কুমিল্লাঃ কুমিল্লার হোমনার আলোচিত মজিবুর রহমান ওরফে মইজ্জা ডাকাতের ছেলে ও মাদক সম্রাট মানিক মিয়া গণধোলায়ের স্বিকার হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার চান্দেরচর ইউনিয়নের তাতোয়াকান্দি গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার তাতোয়কান্দি গ্রামের মোখলেস মিয়ার ছেলে জাকির রামকৃষ্ণপুর বাজারের জনতা ব্যাংকের ২ তলায় বিল্ডিংয়ের ওয়ারিংয়ের কাজের ইলেক্ট্রিকের মালামালের রশিদ দিতে যায় বিল্ডিংয়ের মালিকের কাছে। সেখানে মাতাল অবস্থায় মানিক তাকে গালমন্দ করলে শাহিন নামের এক ব্যাক্তি বুঝিয়ে জাকিরকে চলে যেতে বলে। মানিক আবার তার বাড়ির সামনে জাকিরকে প্রচন্ড মারধর করে এবং হাতের ধারালো অস্ত্র দিয়ে পিঠে একটি কোপ দেয়। এতে জাকির আহতাবস্থায় বাড়ীতে চলে যায়।

এরপর মানিক বিকালে গার্লস স্কুলের পুকুর পারে প্রতিদিনের ন্যায় মাদক বেচাকিনি করতে গেলে এলাকাবাসী মিলে মানিককে গণধোলাই দিয়ে ছেড়ে দেয়। পরে মানিকের মা বাদী হয়ে মামলা দায়ের করে এলাকার সাধারন মানুষকে নানাহ হুমকি ধমকি দিচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, মানিকের বিরুদ্ধে হোমনা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

হোমনা থানা অফিসার ইনর্চাজ মোঃ কামরুজ্জামান সিকদার পিপিএম বলেন, মানিক বিভিন্ন মামলার আসামী। আমরা তাকে কয়েকবার কোর্টে প্রেরন করেছি। এখন তার মা বাদী হয়ে মামলা দিয়েছে। আমরা আসামীদের গ্রেফতারের চেষ্ঠা চালাচ্ছি। তবে মানিকের নামে ওয়ারেন্ট আছে কিনা আমরা খতিয়ে দেখছি। সে এখন হোমনা হাসপাতালেই চিকিৎসাধিন রয়েছে।

মামলার বাদীর সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও বাড়ীতে না থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here