২৪ ঘণ্টার জন্য সিলগালা ধানমন্ডি ক্লাব

0
176

সময় সংবাদ বিডি-ঢাকা:রাজধানীর ধানমন্ডি ক্লাব লিমিটেডে অভিযানের পর ক্লাবটি আগামী ২৪ ঘণ্টার জন্য সিলগালা (বন্ধ) করে দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)। এর আগে কলাবাগান ক্রীড়াচক্র থেকে একটি বিদেশি পিস্তল, বিশেষ ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক করা হয় কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুর রহমান, হারুন আনোয়ার লিটনসহ মোট পাঁচজনকে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে ধানমন্ডি ক্লাবে অভিযান শেষে র‌্যাবের কোম্পানি কমান্ডার এসপি শাহাবুদ্দিন আহমেদ সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন,গত ১৮ সেপ্টেম্বর থেকে আমাদের অভিযান চলছে। সেই ধারাবাহিকতায় শুক্রবার ধানমন্ডি ক্লাবে অভিযান চালানো হয়েছে। আমরা এখানে বেশ কিছু অসঙ্গতি দেখতে পেয়েছি। বারের লাইসেন্স থাকলেও শুক্রবার ক্লাবটি বন্ধ থাকায় কী পরিমাণ মাদকদ্রব্য এখানে মজুদ আছে তা জানা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন,এ ক্লাবে বিভিন্ন ধরনের জুয়া খেলা হয়, সে বিষয়ে আমরা তাদের সতর্ক করেছি। আমাদের সঙ্গে র‍্যাবের নিবার্হী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম রয়েছেন। তার নির্দেশেই আগামী ২৪ ঘণ্টার জন্য ধানমন্ডি ক্লাব সিলগালা করা হয়েছে। এই সময়ের মধ্যে রেজিস্টারসহ ম্যাজিস্ট্রেটের সামনে কী পরিমাণ মাদক মজুদ রয়েছে তা মিলিয়ে দেখা হবে। যদি বারের রেজিস্টার এবং মজুদের মধ্যে অসঙ্গতি পাওয়া যায় তাহলে ব্যবস্থা নেওয়া হবে।- যোগ করেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাবের কোম্পানি কমান্ডার এসপি শাহাবুদ্দিন আহমেদ বলেন,বার বন্ধ থাকায় কী পরিমাণ মজুদ আছে তা মিলিয়ে দেখা সম্ভব হয়নি, যতক্ষণ পর্যন্ত মজুদ মিলিয়ে না দেখা হবে ততক্ষণ পর্যন্ত ক্লাবটি সিলগালা থাকবে। আমাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট যে সিদ্ধান্ত দিয়েছেন আমরা সেটাই অনুসরণ করছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here