৩ মাস ১০ দিনে মাদক নির্মূল অন্যথায় সেচ্ছায় পদত্যাগ – জাহাঙ্গীরের 

0
153

নিজস্ব প্রতিবেদক, সময় সংবাদ বিডি-ঢাকাঃ কাউন্সিলর নির্বাচিত হলে তিন মাস ১০ দিনের মধ্যে মাদক নির্মুলের প্রতিশ্রুতি দিয়েছেন ডিএনসিসির নবগঠিত ৩৭ নং ওয়ার্ডের ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম।

গতকাল বুধবার (২৭ ফেব্রুয়ারি) ভোট গ্রহণের আগের দিন রাতে সময় সংবাদ বিডির কাছে তিনি এই প্রতিশ্রুতি ব্যাক্ত করেছেন। এমনকি এর আগে তিনি মসজিদে উপস্থিত মুসল্লিদের সামনে এই প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানিয়েছেন।

রাত পোহালেই এই ওয়ার্ডে ভোট গ্রহণ শুরু হবে। এমন সময় তিনি বিন্দুমাত্র চিন্তিত নন কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এই ওয়ার্ডের জনগণের সেবা করতে চাই। আল্লাহ আমাকে যে পরিমান ধন সম্পদ দিয়েছে তাতে আমি সন্তুষ্ট। এই জন্য তিনি আল্লাহ এর প্রতি শুকরিয়া আদায় করে বলেন, আমার অর্থ সম্পদের ওপর লোভ নেই, জনগণের হক যেন নস্ট না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রেখে বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী যে উন্নয়নের ধারা তা অব্যাহত রাখতেই নবগঠিত ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন তিনি। তাই এই ওয়ার্ডের ভোটাররা যদি যোগ্য মনে করে তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করেন তাহলে আমি এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি জনগনকে দেয়া মাদক নির্মুলের প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে সক্ষম হবো।

এসময় তিনি আরও বলেন, আর যদি ৩৭ নং ওয়ার্ড তথা আমার নির্বাচনি এলাকার ভেতরে মাদক নির্মুলে জনগনকে দেয়া প্রতিশ্রুতি একশত দিন অর্থাৎ তিন মাস ১০ দিনে বাস্তয়ন না করতে পারি তাহলে সাথে সাথে আমি কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করবো। এমন নজিরবিহীন প্রতিশ্রুতি বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ জাহাঙ্গীর আলম।

এদিকে আজ বৃহস্পতিবার ভোট গ্রহণ শুরুর আগ পর্যন্ত এই ওয়ার্ডের জনপ্রিয়তা জরিপে জাহাঙ্গীর আলম অনেকটাই এগিয়ে রয়েছেন। তবে ভোটাররা কাকে নির্বাচিত করছেন তা জানতে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।

আর অল্প সময়ের মধ্যে ভোট গ্রহণ শুরু হবে। শেষ হবে বিকাল চার টায়। এরপর ভোট গননা শেষে ফলাফল ঘোষণা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here