৪৮তম জন্মদিনে ভক্তদের শুভেচ্ছায় সিক্ত সালমান শাহ

0
155

সময় সংবাদ বিডি-ঢাকা: নিষ্ঠুর এই পৃথিবীর মানুষগুলা তুমাকে বাঁচতে দেয়নি। আমরা আজও তুমার বিচার পাইনি…ভালো থেকো ওপারে। জন্মদিনে জনপ্রিয় নায়ককে শুভেচ্ছায় ভাসিয়েছেন ভক্তরা। সালমান শাহ ১৯৭১ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেন। আজ তার ৪৮তম জন্মদিন।

সর্ব মহলের প্রিয় এই নায়ক ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মারা যান। সালমান ১৯৯৩ সালে কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। দর্শকপ্রিয়তার শীর্ষে থেকে সালমান শাহ ঢাকাই চলচ্চিত্রকে সুদিন উপহার দিয়েছিলেন। বাংলাদেশের চলচ্চিত্র ভুবনের কিংবদন্তি অভিনেতা সালমান শাহ’র জন্মদিন আজ। জন্মদিনে জনপ্রিয় নায়ককে শুভেচ্ছায় ভাসিয়েছেন ভক্তরা।

প্রিয় অভিনেতাকে জন্মদিনে অভিনন্দন জানানোর পাশাপাশি মৃত্যু রহস্য উদঘাটন করে তারা দোষীদের শাস্তি দাবি করেছেন। বাংলাদেশের চলচ্চিত্র ভুবনের এই কিংবদন্তি অভিনেতা খুবই অল্প সময় রাজত্ব করেছিলেন। অভিনয় করেছেন মাত্র ২৭টি চলচ্চিত্রে।

তার সাবলীল অভিনয় নৈপুণ্যে জয় করেছিলেন কোটি মানুষের ভালোবাসা। হয়ে উঠেছিলেন বাংলাদেশের সিনেমা জগতের এক নম্বর নায়ক। বিভিন্ন সময়ে দর্শকপ্রিয় এই নায়কের মৃত্যুর বিষয়ে আলোচনা সমালোচনা হলেও ভক্তরা আজও জানতে পারেনি কেন তাদের প্রিয় নায়ক জীবনকে ছুটি দিয়ে বিদায় নিয়েছিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here