শনিবার , ১৮ নভেম্বর ২০১৭
ব্রেকিং নিউজ

৯০ শতাংশ বর্জ্য অপসারণ করা হয়েছে:সাঈদ খোকন

Image result for ৯০ শতাংশ বর্জ্য অপসারণ করা হয়েছে:সাঈদ খোকনস্টাফ রিপোর্টার ,সময় সংবাদ বিডি,ঢাকা:-ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ৯০ শতাংশ বর্জ্য অপসারণ করতে সক্ষম হয়েছি। অবশিষ্ট বর্জ্যও দ্রুত সময়ের মধ্যে অপসারণ করা হবে। এ কাজ চলমান।

রোববার দুপুর দুইটায় উত্তর সিটি করপোরেশন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন এ কথা বলেন। এ সময় তাঁর সঙ্গে দুই সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সাঈদ খোকন বলেন, কোরবানির ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের বর্জ্য অপসারণের ঘোষণা দিয়েছিলাম। ঘোষিত সময়ের মধ্যে ৯০ শতাংশ বর্জ্য অপসারণ করতে সক্ষম হয়েছি। অবশিষ্ট বর্জ্যও দ্রুত সময়ের মধ্যে অপসারণ করা হবে।

তিনি বলেন, নগরবাসীর সহায়তার কারণেই এটা সম্ভব হয়েছে। আজ এবং আগামীকাল অনেকেই কোরবানি করবেন। এগুলোও দ্রুত সময়ের মধ্যে পরিষ্কার করা হবে।

পশু জবাই করার নির্ধারিত স্থান নিয়ে মেয়র বলেন, আগামীতে যেন এখানে নগরবাসী আসেন আমরা সে বিষয়ে ব্যবস্থা নেব।

সংবাদ সম্মেলনে উভয় সিটি করপোরেশনে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার দুই সিটি করপোরেশনের পক্ষ থেকে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ঈদের দিন দুপুর ২টা থেকে কাজ শুরু করে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির বর্জ্য অপসারণ করা হবে। কাজের সফলতা নিয়ে রোববার আবার সংবাদ সম্মেলন করে জানানো হবে। সে অনুযায়ী এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

Print Friendly