নাটোরে কথিত বন্দুকযুদ্ধে নিহত- ১

0
245

সময় সংবাদ বিডি-

ঢাকাঃ নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আহাদুল ইসলাম নামে ৩৮ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি মাদক কারবারে জড়িত বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, মাদক এবং গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত আহাদুল উপজেলার কাজিপাড়া গ্রামের মোমিনের ছেলে। তার বিরুদ্ধে লালপুর থানায় মাদক ও চোরাচালানসহ মোট আটটি মামলা রয়েছে। তিনি জেলার অন্যতম শীর্ষ মাদক কারবারি হিসেবে পরিচিত।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান,সোমবার মধ্যরাতে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের বিজয়পুর গ্রামের রাস্তা দিয়ে লালপুর সড়কে উঠার সময় একটি নির্জন স্থানে কয়েকজন ব্যক্তির উপস্থিতি টের পায় র‌্যাব সদস্যরা। পরে ঘটনাস্থলের দিকে এগুতে থাকলে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে তারা। র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে তাদের প্রতিরোধ করে। উভয়পক্ষের মধ্যে পাঁচ মিনিট গুলি বিনিময়ের মধ্যে একজন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকে এবং বাকিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আহাদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, পিস্তলের গুলির খালি খোসা, ফেন্সিডিল ৫৭ বোতলসহ অন্যান্য জিনিসপত্র জব্দ করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here