অক্সফোর্ড স্কুলে নতুন পরিচালনা পরিষদ কমিটি গঠিত

0


জাহাঙ্গগাীর আকন্দ,সময় সংবাদ বিডি ঢাকা:গাজীপুরের হারিকেনে অবস্থিত অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের নতুন পরিচালনা পরিষদ কমিটি গঠিত হয়েছে,গত ২১ ফেব্রুয়ারী শুক্রবার বিদ্যালয়ের হলরুমে।

সকল পরিচালকদের সিদ্ধান্তক্রমে অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদের চেয়ারম্যান পূন: নির্বাচিত হন নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, শিক্ষাবন্ধু, সামাজিক-সাংস্কৃতিক কর্মী ও সংগঠক এস.এম. হাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হন তরুণ ব্যাংকার, আইবিডব্লিউএফ এর গাছা থানার সেক্রেটারী, এক সময়ের ছাত্র অধিকার আন্দোলনের অন্যতম সংগঠক মোঃ ওয়াজেদ আলী, ভাইসচেয়ারম্যান নির্বাচিত হন সামাজিক ব্যক্তিত্ব, শিক্ষানুরাগী ও তরুণ ব্যবসায়ী মোঃ তোবারক হোসেন রনি ও পরিচালক (অর্থ) এবং নতুন প্রিন্সিপাল হিসেবে দাযিত্বপ্রাপ্ত হন তরুণ শিক্ষাবিদ মোহাম্মদ মোস্তফা।

অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের নয়া পরিচালনা পরিষদকে আনুষ্ঠানিকভাবে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষথেকে বিদ্যালয় ক্যাম্পাসে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও বরণ করে নেন অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ১ম ও ২য় ক্যাম্পাসের প্রধান শিক্ষক মো: সাজু মিয়া ও মো: ইয়াকুব আলী।

প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়ার সভাপতিত্বে এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান তার বক্তব্যে সকলের সহযোগিতার মাধ্যমে অত্র প্রতিষ্ঠানের লেখাপড়ার মানকে আরোও গতিশীল করতে সকলের প্রতি অনুরোধ জানান এবং হাতে হাত রেখে কাজ করতে আহবান জানান। ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াজেদ আলী তার বক্তব্যে বলেন সকলকে সঙ্গে নিয়ে যেন এ প্রতিষ্ঠানের লেখাপড়ার মান আরোও ত্বরান্বিত করতে পারি, সাথে সাথে সকল শিক্ষার্থীকে এ প্লাস রেজাল্টের পাশাপাশি এ প্লাস মানুষ হিসাবে যেন তৈরি করতে পারি সকল শিক্ষকদের প্রতি সেই প্রচেষ্টা করার জোরালো আহবান করেন।

পরিচালক (অর্থ) ও অধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা প্রতিষ্ঠানের জন্য নিবেদিত হয়ে কাজ করার অভিমত ব্যক্ত করেন। উলে­খ্য যে, ২০১১ সালে একদল সাহসী তরুণদের উদ্যোগে দেশসেরা শিক্ষাবিদদের উপস্থিতিতে শিক্ষার ব্রত নিয়ে অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের যাত্রা শুরু হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here