অক্সফোর্ড স্কুলে শিক্ষিকার অশ্রুসিক্ত বিদায়ী সংবর্ধনা

0

জাহাঙ্গীর আকন্দনঃসময় সংবাদ বিডি-ঢাকা: নগরীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের কোলঘেষে অবস্থিত অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের প্রথম ক্যাম্পাসের দুইজন সফল শিক্ষিকা যথাক্রমে- নাহিদা আক্তার ও ফাতেমা আক্তার ইতি’র আবেগঘন অশ্রুসিক্ত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে আজ সোমবার সকালে, বিদ্যালয়ের হলরুমে।

অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মোস্তফার সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এস.এম. হাফিজুর রহমান,ব্যবস্থাপনা পরিচালক মোঃ ওয়াজেদ আলী,প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া,বিদায়ী সংবর্ধিত শিক্ষিকা নাহিদা আক্তার এবং ফাতেমা আক্তার ইতি, ডে শিফ্ট ইনচার্জ সিনিয়র শিক্ষক মোহাম্মদ সুজন আলী প্রমুখ।

বক্তব্য প্রদানকালে বিদায়ী শিক্ষিকারা অত্র বিদ্যালয়ের দীর্ঘ সময়ের কর্মময় জীবনের কথা তুলে ধরে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং সকলের কাছে সব ধরনের ভুলত্রুটির জন্য ক্ষমা চান ও সকল শিক্ষার্থীদের সুন্দর জীবন কামনাসহ নিজেদের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। এসময় সকল পরিচালক,শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ অশ্রুসিক্ত হয়ে পড়েন।

সকল বক্তারা তাদের বক্তব্যে বিদায়ী শিক্ষিকাদের ভুয়সী প্রশংসা করেন এবং সামনের দিনগুলি যেন আরোও সুন্দর হয় ও সফলময় হয় সেই কামনা করেন। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠান,শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষিকাদের শেষ বারের মতো ফুল বৃষ্টি নিক্ষেপ করেন। পরিশেষেচেয়ারম্যান,এমডি,প্রিন্সিপাল ও প্রধান শিক্ষক সংবর্ধিত দুই শিক্ষিকার হাতে স্মৃতি স্বরূপ শুভেচ্ছা ক্রেস্ট ও অন্যান্য উপহার সামগ্রী তুলে দেন।

শিক্ষিকাদের সম্মানে এই ধরনের বিরল ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা,সকল শিক্ষার্থীদেরকে আবেগঘন,আপ্লুত ও অশ্রুসিক্ত করে তোলে,সেই সঙ্গে উপস্থিত সকলের হৃদয় স্পর্শ করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here