আধারের আলো ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0


জাহাঙ্গীর আকন্দ,টঙ্গী:সময় সংবাদ বিডি- ঢাকা:করোনা ভাইরাস আতংকে দেশের সাধারণ মানুষের মাঝে যখন অভাবনীয় অবস্থা দেখা দিচ্ছে ঠিক সে সময় গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪নং ওয়ার্ডে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির নির্দেশনায় “আধারের আলো ফাউন্ডেশন” এর উদ্যোগে গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল বুধবার বিকেলে ৫৪নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন আধারের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আক্তার সরকার।

এ সময় তিনি বলেন, আমি শহীদ আহসান উল্লাহ স্যারের আদর্শ বুকে ধারণ করে গাজীপুরে রাজনীতি করি। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমি স্যারের আদর্শ নিয়ে থাকতে চাই, স্যার একটি কথা প্রায় সময়ই বলতেন গাজীপুরের সকল দেশের মানুষ আমার মা বোন আমার আপনজন তারা যে যেখান থেকেই আসুক না কেন তারা আমার খেটে খাওয়া ভাই বোন এবং স্যার আরেকটি কথা বলতেন বস্তিবাসী আমার বংশধর তাই স্যারের আদর্শ যেন এই করোনা ভাইরাসের মহামারী অবস্থায় সকলে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ স্যারের আদর্শ বুকে নিয়ে যার যার অবস্থান থেকে অসহায় খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

গাজীপুরের মাটি ও মানুষের নেতা, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ মো: জাহিদ আহসান রাসেল এমপি’র দিকনির্দেশনায় এবং গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ¦ মো: কামরুল আহসান সরকার রাসেলের পরামর্শে “আধাঁরের আলো ফাউন্ডেশনের” পক্ষ থেকে ৫৪ নং ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় “আধাঁরের আলো ফাউন্ডেশনের” চেয়ারম্যান আক্তার হোসেন বলেন, গাজীপুরের মাটি মানুষের নেতা আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি ও কামরুল আহসান রাসেল সরকারের নির্দেশনা ও পরামর্শে দেশের এ অবস্থায় গরীব অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি এটা আমার সৌভাগ্য। সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি।

আধারের আলো ফাউন্ডেশনের” মাধ্যমে গরিব, অসহায় মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। করোনা ভাইরাসে যদি মানুষের সেবা করতে গিয়ে নিজেই আক্রান্ত হয়ে যাই আমি জানি আমার দাফন হবে না। আমি আমার প্রিয় নেতা জাহিদ আহসান রাসেল ভাইয়ের কাছে অনুরোধ করবো আমার গায়ে যেন বাংলাদেশের পতাকা জড়িয়ে দেওয়া হয়। তবে সকলের কাছে অনুরোধ করবো করোনা ভাইরাস প্রতিরোধে দেশের বৃত্তবানরা এগিয়ে আসার আহ্বান জানাই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here