আবারো প্রমান করলেন পুলিশ মানবতার সেবায় নিয়োজিত

0

জসিম ভুঁইয়া

সময় সংবাদ বিডিঃঢাকা

মানুষ মানুষের জন্যে,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না,এই কথাটির যথার্থ প্রমাণ দিলেন সরাইল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মফিজ উদ্দিন ভুইয়া।

আজ বেপরোয়া এনা পরিবহন  বাস দূর্ঘটনা মৃত এবং জীবিত যাত্রীদের অর্ধনিমজ্জিত বাসের ভিতর হইতে পোষাক পরিহিত অবস্থায় পানিতে নেমে উদ্ধার তৎপরতার কাজে করে তিনি,এটাকেই বলা হয় সেবাই পুলিশের ধর্ম।

সরাইল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃমফিজ উদ্দিন ভুইয়া তাহার কর্মতৎপরতাই প্রমাণ করে তিনি মানবতার সেবাই মহান।

সরাইল থানাধীন শাহবাজপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের ভৈশামুড়া নামক স্থানে ঢাকা হইতে সিলেট গামী একটি এনা যাত্রীবাহি বাস।যাহার রেজি নং- ঢাকা মেট্রো ব-১৪-৭৪৫৬ দ্রুত ও বেপরোয়া গতীতে গাড়ী চালিয়ে,ওভারটেকিং করাকালে রাস্তার দক্ষিণ পার্শ্বে পানিতে পড়ে যায়।

এই সংবাদ পেয়ে তিনি তাৎক্ষণিক অনুমান ০১.৪৫ মিনিটরে সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনসাধারণের সহায়তায় পোষাক পরিহিত অবস্থায় পানিতে নেমে ১৪/১৫ জন যাত্রীকে উদ্ধার করে সরাইল, ব্রাহ্মণবাড়িয়া, মাধবপুর হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া ঘটনাস্থল হইতে মৃত লাশ ১। রুবিনা নুর(৬০), স্বামী- সালেহ আহাম্মদ, ২। সাবিনা নুর(৩০), পিতা- সালেহ আহাম্মদ, ৩। ইয়াছিন(৮ মাস), পিতা- ওমর ফারুক দের উদ্ধার করে। পরে তাদেরকেও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল প্রেরণ করেন। ওসি নিজেই মৃতদের ছিন্ন বিছিন্ন হাত গাড়ীর ভিতর হইতে উদ্ধার করে সাতরিয়ে নৌকায় উঠাতে দেখা যায়।

বিষয়টি জনসম্মুখে বাংলাদেশ পুলিশের ভাবমুর্তি ব্যাপক উজ্জল করে তুলেছেন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here