আমি জীবিত থাকতে ২০ নং ওয়ার্ডের একটি লোকও-না খেয়ে থাকবে না:কাউন্সিলর নাছির

0


মোঃদেলোয়ার হোসেন,সময় সংবাদ বিডি- ঢাকা: আমি জীবিত থাকতে ২০ নং ওয়ার্ডের একটি লোকও-না খেয়ে থাকবে না বলেন কাউন্সিলর নাছির।

রাজধানীর মহাখালীর রসুলবাগে গত বৃহস্পতি বার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর নাছির-অসহায় গরিব ,দরিদ্র ,মেহনতী, মানুষের বাসায় বাসায় গিয়ে ত্রাণ বিতরণ করলেন।

সম্প্রতি করোনা ভাইরাসের প্রভাবে ছিটকে পড়া নিরীহ অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ত্রাণ বিতরণ করলেন বনানী থানা আওয়ামী লীগের সহসভাপতি ২০ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নাছির ৷

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় রাজধানী মহাখালী রসুল বাগে চার শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন৷ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন বনানী থানা যুবলীগের আহ্বায়ক মোঃ জাকির হোসেন জাকির ও বনানী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহিম বাদশা ও স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ৷

ত্রাণ বিতরণের সময় ২০ নং ওয়ার্ড কাউন্সিলার নাছির’ সময় সংবাদ বিডির প্রতিনিধি, মোঃ দেলোয়ার হোসেনকে বলেন,বর্তমান সমসাময়িক দুর্যোগপূর্ণ মুহূর্ত সময় ২০নং ওয়ার্ডবাসীর পাশে আমি আছি থাকবো এবং প্রত্যেকটি অসহায় নিরীহ মানুষের ঘরে ঘরে নিয়মিত ভাবে ত্রাণ পৌঁছে দিব তিনি উল্লেখ করেন ।

এবং তিনি আরো বলেন, এই কার্যক্রম ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে । যতদিন মানুষ তার নিজ কর্মস্থলে ফিরে গিয়ে কাজ করে খেতে না পারে ততদিন পর্যন্ত এ কার্যক্রম চালিয়ে যাবেন বলেন।

জনসচেতনতার লক্ষ্যে তিনি,বলেন আপনারা
কেউ ঘর থেকে বের হবেন না, সামাজিক দূরত্ব বজায় রাখুন। এই প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষা পেতে হলে, আমাদের সরকারের দেয়া স্বাস্থ্য বিধির নিয়ম মেনে চলতে হবে। আপনারা সবাই সরকারের দেয়া নির্দেশ মেনে চলুন- ইনশাল্লাহ নির্দেশ অনুযায়ী চললে আমরা এই প্রাণঘাতী ভাইরাস থেকে মুক্তি পাবো।

তিনি আরো বলেন, অযথা কেউ রাস্তায় ঘোরাঘুরি করবেন না’ জনসমাগম এড়িয়ে চলুন,সবাই পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন । বেশি বেশি করে সাবান দিয়ে হাত পরিষ্কার রাখুন আপনার সচেতনতাই রক্ষা করতে পারে এই প্রাণঘাতী করোনা ভাইরাসের ছোবল থেকে আমাদের সকলকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here