আশুগঞ্জে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

0


সময় সংবাদ বিডি -ঢাকা:ব্রাহ্মণবাড়িয়ার অাশুগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন হয়ে পরা খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে “প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন।

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ ১২ এপ্রিল সম্প্রতি করোনায় ক্ষতিগ্রস্হ সুবিধা বঞ্চিত ও লোকলজ্জার ভয়ে হাত পাততে না পাড়া ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে ‘প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন’ উপহার হিসাবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি অব্যাহত রেখেছে। এই কর্মসূচির অংশ হিসাবে সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল রাতে আশুগঞ্জের যাত্রাপুর গ্রামে প্রথম ধাপে দশজন মুক্তিযোদ্ধা সহ শতাধিক ব্যক্তির বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

আজ সরাইলে বিশ্বরোড এলাকা,আশুগঞ্জের পশ্চিম সোনারামপুরসহ বিভিন্ন এলাকায় আরো শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী করা হয়। পিএসএফ এর স্বেচ্ছাসেবকরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এব্যাপারে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও স্বাধীনতা শিক্ষক পরিষদ এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু এক স্বাক্ষাৎকারে বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মানবিক কারণে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন (পিএসএফ) অতীতের মত জাতীয় সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবার করোনায় ক্ষতিগ্রস্থদের জন্য সাধ্যমত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন,প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশন নিন্ম আয়ের মানুষের পাশাপাশি সমাজের মধ্যবিত্ত পরিবারের যে সকল মানুষ লোক লজ্জার ভয়ে কারো কাছে হাত পাততে পারছে না অথচ তাদের বাসায় চুলা জ্বলছে না তাদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। তাছাড়া আশুগঞ্জ ও সরাইলের প্রতিটি দরিদ্র পরিবারের শিক্ষার্থী এবং বীর মুক্তিযোদ্ধাদের সহযোগীয় সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here