ইতিহাস থেকে যারা বঙ্গবন্ধুর নাম মুছতে চেয়েছিল তারাই নিশ্চিহ্ন হবে:কাদের

0


সময় সংবাদ বিডি- ঢাকা: বাংলাদেশের ইতিহাস থেকে যারা বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়েছিল তারাই রাজনৈতিকভাবে নিশ্চিহ্ন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর এমন মন্তব্য করেন তিনি। এ সময় বঙ্গবন্ধুর আদর্শ এবং সততায় বলিয়ান হয়ে শক্তিশালী দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নতুন করে শপথ নেওয়ার কথা জানিয়ে ওবায়দুল কাদের বলেন,দুর্নীতি,জঙ্গিবাদ,মাদক,সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ উপড়ে ফেলে মুজিববর্ষে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। আরও এগিয়ে যাবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে এসে আমরা নতুন করে নতুন উদ্যমে কাজ শুরু করেছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আমরা কায়েম করবই।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শ্রদ্ধা নিবেদন করার পর তিনি কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর রাষ্ট্রপতি এমপি মন্ত্রী ও দলের সর্বস্তরের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here