1. netpeak.ch@gmail.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com : And another shiny day with www.yahoo.com And another shiny day with www.yahoo.com
  2. anglea_redman35@seasonhd.ru : anglearedman53 :
  3. asik085021@gmail.com : asik asik : asik asik
  4. beau.challis51@wwin-tv.com : beauchallis46 :
  5. gloriapremov5@gmx.com : Beskilly :
  6. k.ip.o.nio.m@gmail.com : brookr9393 :
  7. k.iponio.m@gmail.com : caridaddehamel6 :
  8. alicaricco3ct@gmx.com : Certinde :
  9. charlotte-walters22@megogonett.ru : charlotte3709 :
  10. claudio.pimentel@4kmovie.ru : claudiopimentel :
  11. k.i.p.o.n.i.o.m@gmail.com : clifton76x :
  12. darla_chong@4kmovie.ru : darlachong561 :
  13. kiponi.o.m@gmail.com : frederick9027 :
  14. newsdesk@somoysongbad.com : jashim Bhuyan : jashim Bhuyan
  15. pankrrusl_85@yahoo.com : jeanabignold033 :
  16. jeramy.viera@smotretonlinehdru.ru : jeramym8262533 :
  17. yulechka.sidorenko.99@inbox.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru : jffhjdjjrrf www.yandex.ru jffhjdjjrrf www.yandex.ru
  18. jonnie_sigmon14@megogonett.ru : jonniesigmon1 :
  19. kelsey.taverner@megogonett.ru : kelseytaverner :
  20. leonie_howse8@smotretonlinehdru.ru : leonietxe7 :
  21. loretta-greener59@smotretonlinehdru.ru : lorettagreener :
  22. lenglocsebosc@mailcrunch.online : luciana81c :
  23. marjorie-putilin@smotretonlinehdru.ru : marjorie29s :
  24. marjorie_woodfull@4kmovie.ru : marjoriewoodfull :
  25. nurnobifulkuri@gmail.com : Nurnobi Sarker : Nurnobi Sarker
  26. snaceslutah@herbmail.xyz : ohlminnie86000 :
  27. highflicerspyri@citymail.online : raquelnation3 :
  28. arif.uddin46@yahoo.com : আরিফ উদ্দিন : আরিফ উদ্দিন
  29. arif.uddin0046@gmail.com : Md Sarker : Md Sarker
  30. u7v56vc66458u65@mail.ua : sammie26r058020 :
  31. 04rana@gmail.com : Somoy Songbad : Somoy Songbad
  32. tauhidodesk@gmail.com : Md Tauhidul Islam : মোঃ তৌহিদুল ইসলাম
  33. kondr.aleksey_1994@yahoo.com : taylorcarlos742 :
  34. test17738114@wintds.org : test17738114 :
  35. test41587796@wintds.org : test41587796 :
  36. test42722492@wintds.org : test42722492 :
  37. yasmin.harpster63@serialhd1080.ru : yasminharpster :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

ইমাম কর্তৃক ধর্ষিত ৫ বছরের শিশু

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৫৮৭ সময় দর্শন

2. DEBIDWAR PIC_ - SISO DHORSONKARI EMAM GREFTER- 27.02.15 (1)

আকতার হোসেন, সময় সংবাদ বিডি-

কুমিল্লাঃ দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামের সরকার বাড়ি জামে মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক হাবিবুল বাশার হাবিব(২২) কর্তৃক ধর্ষণের স্বীকার হলো ৫বছর বয়সী মক্তবে পড়া এক ছাত্রী।

ঘটনাটি ঘটে মক্তব ছুটির পর মসজিদ কমপ্লেক্সের ইমামের কক্ষে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাবিবুল বাশার হাবিব(২২) কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়ন পরিষদের মোহাম্মদপুর গ্রামের (মাদ্রাসার পূর্ব দিকের মোশাকাজী বাড়ির) আলী আহম্মেদ’র পুত্র।সে দেবীদ্বার উপজেলার ১৫নং বরকামতা ইউনিয়নের বরকামতা গ্রামের সরকার বাড়ি জামে মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক এবং চান্দিনা উপজেলার চান্দিনা আলামিন মাদ্রাসার ফাযিল বিভাগের ছাত্র।

ধর্ষিতা শিশু(৫) এক দরিদ্র রিক্সা চালকের কন্যা। গত বুধবার সকালে প্রতিদিনের ন্যায় সকল ছাত্র-ছাত্রীদের সাথে তাদের গ্রামের বাড়ির পাশ্বে মসজিদে মক্তবে আরবী পড়তে যায়, শিশুটি মক্তব শেষে বাড়ি ফিরে কান্নাকাটি করতে দেখে তার মা’ কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, মক্তব পাঠ শেষ হওয়ার পর সকল ছাত্র-ছাত্রীদের ছুটি দিয়ে তাকে হুজুরের কক্ষে ডেকে নেয়।

ইমাম হুজুর তাকে কোলে তুলে নিয়া আদর করতে থাকে। একপর্যায়ে ইমাম হুজুর হাবিবুল বাশার হাবিব শিশুটি’র পরিহিত হ্যাফ প্যান্ট খুলে ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। প্রথম  অবস্থায় ধর্ষিতার পরিবার মান সম্মানের ভয়ে কাউকে না জানিয়ে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করার পর স্থানীয় লোকজনদের বিষয়টি জানান। স্থানীয় লোকজন বিষয়টি জানার পর পরই উক্ত ধর্ষক ইমাম হাবিবুল বাশার হাবিবকে আটক করে জিজ্ঞাসাবাদে  ঘটনার দায় স্বীকার করলে তাকে আটক রেখে পুলিশকে জানায়। সংবাদ পেয়ে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ সাইদুর রহমান একদল পুলিশ নিয়ে ধর্ষক ইমাম হাবিবুল বাশার হাবিবকে আটক করে থানায় নিয়া আসেন।

ধর্ষকের নিজ গ্রাম মোহাম্মদপুরের লোকজন জানান, হাবিব কুমিল্লার চান্দিনা উপজেলার চান্দিনা আলামিন মাদ্রাসার ফাযিল বিভাগের ছাত্র। গত দু’বছর আগে চান্দিনা উপজেলার বারেরা গ্রামের এক মসজিদে ইমামতি করাকালে ১৮ বছরের এক যুবতীর সাথে অবৈধভাবে শারীরিক সম্পর্ক নিয়ে এলাকাবাসীর কাছে ধরা পড়লে, এলাকাবাসী এদের দুজনকে বিয়ে পড়িয়ে দেন। হাবিব প্রায় দেড় বছর সংসার করার পর স্ত্রীকে তালাক দেন। দুই/তিন মাস পূর্বে বরকামতা সরকার বাড়ি জামে মসজিদ কমিটি কর্তৃক হাবিবুলকে জামে মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক হিসেবে নিয়োগ করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ সাইদুর রহমান জানান, ধর্ষক হাবিব সম্পর্কে স্থানীয়রা ভালো কোন তথ্য দেয়নি, পূর্বেও তার বিরুদ্ধে নারী গঠিত কেলেঙ্কারীর অভিযোগ পাওয়া গেছে। সে ইসলামি ছাত্র শিবিরের বড় মাপের নেতা না হলেও একজন সমর্থক বলে জানায়। তার কক্ষ থেকে জঙ্গী মতাদর্শের এবং শিবিরের গুরুত্ব পূর্ণ ১৩টি বই উদ্ধার করা হয়।

এব্যপারে দেবীদ্বার উপজেলা জামায়েতের সেক্রেটারী ও দেবীদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সহিদ বলেন, ধর্ষণের অভিযোগে বরকামতা সরকার বাড়ির মসজিদের ইমাম হাবিবুল বাশার হাবিব শিবিরের নেতা বা কর্মী ছিলনা। ওই মসজিদের সাবেক ইমাম আবুল কাসেম শিবিরের সাথি ছিলেন, গত একমাস পূর্বে পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া ১৭জন জামায়েত-শিবিরের নেতাদের সাথে আবুল কাসেমও বর্তমানে জেল হাজতে আছেন। স্থানীয় আ’লীগ নেতা-কর্মীদের পছন্দের ইমাম হিসেবে হাবিবুল বাশার হাবিবকে ওই মসজিদের ইমাম ও মক্তবের শিক্ষক হিসেবে নিয়োগ দেয়ার পর সাবেক ইমাম আবুল কাসেমের কক্ষে অবস্থান নেয়। কাসেম জেলে থাকায় তার বেডিং ও বইপত্র ওই কক্ষেই ছিল। পুলিশের উদ্ধারকৃত বইগুলো বর্তমান ইমামের নয়, সাবেক ইমামের ছিল।

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, এই সংক্রান্তে ভিকটিমের পিতা দরিদ্র রিক্সা চালক বাদী হয়ে থানায় মামলা করলে বৃহস্পতিবার দুপুরে ধর্ষক হাবিবুল্লাহকে জেল হাজতে প্রেরন করা হয়। ধুর্ত ধর্ষক হাবিব পূর্বপরিকল্পিত কৌশল অনুযায়ী সকল ছাত্র-ছাত্রীদের ছুটি দিয়ে শিশুটিকে ধর্ষণ করে বলে ধর্ষক জানায়। ধর্ষক শিবিরের কর্মী ছিল বলে জানা যায়, তার কক্ষ থেকে জঙ্গী মতাদর্শ ও শিবিরের বেশ কিছু বই উদ্ধার করা হয়।




সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এই বিভাগের আরও খবর




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *