ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0


জাহাঙ্গীর আকন্দ,সময় সংবাদ -বিডি ঢাকা: টঙ্গীতে মঙ্গলবার গাজীপুর জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক কল্যাণ সমিতির আয়োজনে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কার্যকরি সভাপতি মো: শাহজাহান খাঁন এমপির বিরুদ্ধে দায়ের করা মামলার প্রতিবাদে প্রতিবাদ সভা আয়োজন করেন, শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে।

টঙ্গীর চেরাগআলী থেকে শ্রমিক ইউনিয়নের মিছিলটি ঢাকা ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে টঙ্গী প্রেসক্লাবের সামনে এসে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

সংগঠনের সভাপতি হাজী আব্দুর রশিদ বলেন, নিরাপদ সড়ক আন্দোলনের নেতা নায়ক ইলিয়াস কাঞ্চন বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কার্যকরি মো: শাহজাহান খানের বিরুদ্ধে ১শ’ কোটি টাকার মানহানি মামলা অনৈতিক। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

অনতিবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আমরা সারা বাংলাদেশে সকল পরিবহণ শ্রমিকদেরকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবো। প্রয়োজনে নায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে দেশের প্রত্যেকটি থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, আলী আকবর, শহীদুল ইসলাম, দুদু মিয়া, সেলিম মিয়া, এনামুল মুন্সী, তোতা মিয়া, সুলতান গাজী, মো: ফারুক, জমির হোসেন, নিজামুল শেখ, রাশেদুজ্জামান বাবু, আলমগীর কবিরসহ প্রায় ৫/৬শতাধিক শ্রমিক।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here