‘উন্নয়ন করার সুযোগ চান’ মোহাম্মদ আলী খান

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী খান রিতিমত নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

তিনি নির্বাচিত হলে ৩৯ নম্বর ওয়ার্ডের মাদক, সন্ত্রাস নির্মুলে অনন্য ভুমিকা রাখবেন। পাশাপাশি এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা চালাবেন বলে জানিয়েছেন। এজন্য তিনি দলমত নির্বিশেষে সকল ভোটারদের কাছে তাদের মুল্যবান ভোট দিয়ে ঘুড়ি মার্কাকে নির্বাচিত করার আহবান জানান।

তিনি বলেন, আপনাদের প্রতি আমি যতেষ্ঠ আন্তরিক ভুমিকা পালন করবো। এতদিন অনেক কষ্ট সয়েছেন তাই আর ভুল করবেননা। একবারের জন্যে হলেও আমাকে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। আমি আপনাদের ওয়াদা করছি, আমি আপনাদের হক আদায়ে সচেষ্ট থাকবো। আপনাদের হক আপনারা পাবেন।

আজ বুধবার সকাল থেকে এলাকায় নির্বাচনী প্রচারনায় নেমে তিনি এসব কথা বলেছেন।

তবে নির্বাচন যদি সুষ্ঠু ও শান্তিপুর্ন হয় তাহলে ঘুড়ি মার্কার বিজয় সুনিশ্চিত বলে মনে করেন মোহাম্মদ আলী খান। এজন্য তিনি সকলকে সতর্ক থাকার অনুরোধ জানান।

এদিকে, ৩৯ নম্বর ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, কাউন্সিলর নির্বাচিত হয়ে যে এলাকার উন্নয়ন করবে, সকলের সাথে আন্তরিক হবে তাকেই ভোট দিবেন এলাকাবাসী। সেক্ষেত্রে প্রচারনার আচরণ বিধি লক্ষ করেই ভোট দেয়ার সিদ্ধান্ত নিবেন অনেকে বলে জানান।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ও দক্ষিন সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন আগামীতে ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী আজ ১০ জানুয়ারি দুই সিটির মেয়র ও কাউন্সিলরদের নির্বাচনী প্রতিক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here