এআইজি সাঈদ তারিকুল হাসানের জানাযা অনুষ্ঠিত:শ্রদ্ধা জানালেন আইজিপি

0


এআইজি সাইদ তারিকুল হাসানের জানাযা অনুষ্ঠিত।

এআইজি সাঈদ তারিকুল হাসানের জানাযা অনুষ্ঠিত:শ্রদ্ধা জানালেন আইজিপি✍️সময় সংবাদ BD-ঢাকা: বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান, বিপিএম এর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে সাঈদ তারিকুল হাসানের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। আজ শুক্রবার (০৪ ডিসেম্বর,২০২০) সকাল ১১ টায় রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে এআইজি সাঈদ তারিকুল হাসানের শুভাকাঙ্খিসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন স্তরের অফিসারবৃন্দ অংশগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি মা,স্ত্রী আজুবা সুলতানা,দুই কন্যা তাসনিয়া আনজুম ও ওয়াদিয়া আরওয়া,পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানান ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)। এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন ও ২০ তম বিসিএস ব্যাচসহ বিভিন্ন বিসিএস ব্যাচের পক্ষ থেকেও তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে,গত বৃহস্পতিবার বিকেলে এআইজি সাঈদ বান্দরবানে সরকারি দায়িত্ব পালনকালে হঠাৎ বুকে তীব্র ব্যথা অনুভব করেন। তাকে তাৎক্ষণিক হেলিকপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তাঁর মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সম্প্রতি, তিনি ১৯৭৫ সালের ২৭ নভেম্বর দিনাজপুর জেলার সদর থানাধীন মুদিপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম আমিনুল ইসলাম এবং মাতা মোর্শেদা খাতুন। তিনি ২০তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারি পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here