এন্ড্রু কিশোরের জীবনের গল্প ফুরিয়ে গেল তিনি গানের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন

0


সময় সংবাদ বিডি- ঢাকা: এন্ড্রু কিশোরের ‘জীবনের গল্প’ ফুরিয়ে গেল, ক্যান্সারের সঙ্গে লড়াই করে হার মানতে হল জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে ।

এইদিকে, জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সন্ধ্যায় এন্ড্রু কিশোরের মৃত্যুর পরপরই গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় শেখ হাসিনা বলেন,এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন।
প্রধানমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

দীর্ঘদিন মারণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে ভুগছিলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। সোমবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা.শিখা বিশ্বাসের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে টানা নয় মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতেই ছিলেন তিনি।

একসময় গানের নেশায় এন্ড্রু কিশোর ছুটে আসেন রাজধানী ঢাকায়। চলচ্চিত্রে গান গাওয়া শুরু হয়েছিল ১৯৭৭ সালে, মেইল ট্রেন-এ আলম খানের সুরে ‘অচিনপুরের রাজকুমারী নেই যে তার কেউ’ গানের মধ্য দিয়ে। এরপর বাদল রহমানের এমিলের গোয়েন্দা বাহিনীতেও কণ্ঠ দেন তিনি।

১৯৭৯ সালে প্রতিজ্ঞা চলচ্চিত্রের ‘এক চোর যায় চলে’ গান গাওয়ার পর আর পেছনে ফিরতে হয়নি তাকে। এমন অনেক গান এখনও মানুষের মুখে ফেরে। গান গেয়ে আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here