এবার করোনা ভাইরাস হানা দিয়েছে বলিউড পাড়ায়

0


সময় সংবাদ বিডি ঢাকা: এবার বলিউড পাড়ায় হানা দিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়িতেও পৌঁছেছে এই অদৃশ্য শত্রু করোনা ভাইরাস, ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেত্রী রেখার বাড়িতে একজন নিরাপত্তারক্ষী কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এরপরই সিলগালা করে দেওয়া হয়েছে তার বাড়ি।

অভিনেত্রী রেখা থাকেন বান্দ্রা সমুদ্র উপকূলবর্তী একটি বাংলোতে,তার ব্যক্তিগত দুজন নিরাপত্তারক্ষী রয়েছেন। সেই দুই নিরাপত্তাপক্ষীর মধ্যেই একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর পরই কোয়ারেন্টিনে রেখে ওই নিরাপত্তারক্ষীর চিকিৎসা চলছে বলে জানা যায়। এ বিষয়ে অভিনেত্রী রেখার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ইতোমধ্যে রেখার বাংলো সিল করে দেওয়া হয়েছে।

এদিকে,বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত। শনিবার নিজেই টুইট করে একথা জানিয়েছেন তিনি। এরপর অভিষেক বচ্চনও করোনা পজিটিভ বলে নিজেই টুইটারে জানান। তারা দুজনেই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে জয় বচ্চন,ঐশ্বর্য রাই ও আরাধ্যার।

সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতি ১২ তম সিজনের শ্যুটিং করছিলেন,অমিতাভ বচ্চন। যদিও করোনা পরিস্থিতিতে নিয়ে সিনিয়ার সিটিজেনদের জন্য সরকারের নিয়মবিধির জন্য সেই কাজ শেষ করতে পারেননি তিনি। এইদিকে,অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন ভারতের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

৭৭ বছরের বর্ষীয়ান এই অভিনেতা ‘অমিতাভ বচ্চনকে’ শেষবার ‘গুলাবো সিতাবো’ ছবিতে দেখা গিয়েছিল। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় রণবীর-আলিয়া জুটির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও দেখা যাবে খুব শীঘ্রই তাকে।

প্রসঙ্গত,কিছুদিন আগে আমির খানও টুইট করে জানিয়েছিলেন,তার বাড়ির ৭ জন কর্মী করোনা আক্রান্ত। বচ্চন পরিবারে করোনা হানার পর এবার বেশ আতঙ্কে দিন পার করছেন বলিউড পাড়ার জনপ্রিয় তারকারা।

নিউ সূত্রে:-ভারতীয় গণমাধ্যম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here