ওমানে সোফা তৈরির কারখানায় আগুন, ৪ বাংলাদেশি নিহত

0
224

index

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ বুধবার ভোররাতে  ওমানের উত্তরাঞ্চলীয় শহর বুরাইমির একটি সোফা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে ওমানের বাংলাদেশ দূতাবাস।

প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ডের পরিচালক মুহ. মুহসীন চৌধুরী জানান, চারজন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন।

তাদের মধ্যে দুইজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন রুহুল আমিন (পাসপোর্ট নম্বর সি ১৯৪৭৩৯৯) এবং মোহাম্মদ শিপন (ওমান আইডি-৯৩১৯৯২১৪ )। শিপনের বাড়ি লক্ষ্মীপুরের কমল নগর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের ৩ নম্বর ওয়ার্ডে।

অন্য দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের নাম-পরিচয় জানতে দূতাবাসের কাউন্সিলর রবিউল ইসলাম ঘটনাস্থলে রয়েছেন বলেও জানান মুহ. মুহসীন চৌধুরী।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ছয়জন নিহত হয়েছেন বলে জানায় ওমানের বাংলাদেশ দূতাবাস। নিহতদের বাকি দু’জন পাকিস্তানি। অগ্নিকাণ্ডে একজন আহতও হয়েছেন। তিনি কোন দেশের তা জানা যায়নি। তবে তিনি আশঙ্কামুক্ত বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দূতাবাস কর্তৃপক্ষ জানায়, সোফা তৈরির ওই কারখানায় স্থানীয় সময় রাত ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, সোফা তৈরির কারখানার মালিক পাকিস্তানি নাগরিককে আটক করেছে স্থানীয় পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here