ওয়ার্ডে ওয়ার্ডে দরিদ্রদের জন্য কেশরহাট পৌর’র চাল-ডাল-লবন বিতরণ

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-

রাজশাহীঃ করোনা ভাইরাসের কারণে আর্থিক সংকটে থাকা নয় ওয়ার্ডের নিম্ন আয়ের ২৩১ পরিবারকে ১০ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল ও ৫০০ গ্রাম লবন বিতরণ করেছেন রাজশাহীর কেশরহাট পৌরসভা কর্তৃপক্ষ।

সোমবার সকাল থেকে পৌরসভার সকল কাউন্সিলর ও মেয়র শহিদুজ্জামান শহিদ প্রত্যেক পরিবারের কাছে এই অনুদান পৌঁছে দেন।

এসময় চাল, ডাল ও লবন পেয়ে দীর্ঘশ্বাস ফেলেছেন অনেকেই। অনুদান পেয়ে হরিদাগাছির রহিমা বেগম সময় সংবাদ বিডিকে বলেছেন, এই দুর্দিনে অনুদান পেয়ে আমরা অনেক খুশি। এসময় তারা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

অনুদান পৌঁছে দিয়ে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ১ নং প্যানেল মেয়র রুস্তম প্রামাণিক বলেছেন, দেশের এমন পরিস্থিতিতে সরকারের নির্দেশনা মোতাবেক নিজস্ব অর্থায়নের পাশাপাশি বিভিন্ন বেসরকারি সংস্থার অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ানো উচিৎ বা একান্ত কর্তব্য বলে আমি মনে করি। আমি ব্যাক্তিগত ভাবে আমার ওয়ার্ডের জনগণের পাশে দাড়াতে চাই।

তিনি বলেন, তবে এই দুর্দিনে সরকারের অনুদান সঠিক ভাবে পৌঁছে দেয়ার পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসা নৈতিক দায়িত্ব।

এ ব্যাপারে মেয়র শহিদুজ্জামান শহিদ বলেন, আমি আমার পৌরবাসীর জন্য সকলের কাছে দোয়া চাই। তাছাড়া যতক্ষণ আমি বেচে আছি পৌর এলাকার জনগণের পাশে থাকব।

তিনি বলেন, পৌরবাসীকে নিরাপদ রাখতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এই সংকটময় পরিস্থিতিতে নগরবাসীর পাশে আমরা সব সময় আছি। আর্থিক সংকটে অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে চাল-ডাল বিতরণ করা হচ্ছে। এবং পরবর্তীতে এটা অব্যাহত থাকবে।

এদিকে,এর আগে কেশরহাট পৌরসভার ৪৯ টি মসজিদে সাবান বিতরণ করেছেন মেয়র শহিদুজ্জামান শহিদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here