কণ্ঠশিল্পী সময়ের নতুন চমক:হইলা তুমি কার

0


 

সময় সংবাদ বিডি-ঢাকা:দর্শকদের মন মাতানো জন্য জনপ্রিয় কন্ঠশিল্পী সময়,আবারো নতুন একক সঙ্গীত নিয়ে আসছেন বাজারে,নতুন‌ গানটির শিরোনাম হলো (হইলা তুমি কার),গানটি লিখেছেন ও সুর করেছেন জিএ জব্বার।

সময় সংবাদ বিডির একান্ত সাক্ষাৎকারে কণ্ঠশিল্পী সময় বলেন,আমি ছোটবেলা থেকেই গান পছন্দ করি গান আমার প্রাণ গান আমার জান একটি মুহূর্ত ও আমি গান ছাড়া থাকতে পারিনা আমি দীর্ঘ ৩০ বছর যাবত সঙ্গীত জগতে জড়িয়ে আছি ।

সংগীতশিল্পী সময় আরো বলেন,আমি দেশ বিদেশে বহূবার সঙ্গীত পরিবেশনে অংশগ্রহণ করেছি,বর্তমানে আমি সঙ্গীতের পাশাপাশি মিউজিক ডিরেকশন- কম্পোজিশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি,পাশাপাশি তরুণ উদীয়মান শিল্পীদের সংগীত শিখাই।

আমি সবসময় চেষ্টা করি,আমার কাছে যারা সংগীত শিক্ষানেন তারা যাতে আগামীর নতুন প্রজন্ম ও সংগীতজগতের ভক্তদের আরো নতুন কিছু উপহার দিতে পারেন।

সময় সংবাদ বিডির এক প্রশ্নের জবাবে (সংগীত শিল্পী সময়) বলেন,আসলে আমি সঙ্গীত জগতে এসেছি জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খানের হাত ধরে,তিনিই আমার গুরু তার কাছ থেকে সঙ্গীত শিক্ষা নিয়েছি।

এবং গান কিভাবে গাইতেহয় কি ভাবে গানে গেয়ে দর্শকের মনজয় করতে হয়- গুরু মনির খানের এখানে কাছ থেকেই আমি শিক্ষা নিয়েছি । এখন কোথাও গান গাইতে গেলে শ্রদ্ধার সাথে আগে স্মরণ করি শিক্ষাগুরু মনির খানকে

সম্প্রতি এর আগে জনপ্রিয় কণ্ঠশিল্পী সময়ের বেশ কিছু গান ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে। তার উল্লেখযোগ্য গানের মধ্যে রয়েছে (সাধনা) এই গানটি বাজারে প্রকাশ হয়েছে সিডি চয়েজের মিউজিক ও ভেঁপু মাল্টিমিডিয়া ছাড়াও লন্ডনের দোহার টিভিতেও প্রকাশ হয়েছে তার একের অধিক গান। এছাড়াও বাংলা সিনেমাতে তার রয়েছে বেশ কিছু গান।

সর্বশেষ সংগীতশিল্পী সময়,কথা প্রসঙ্গে একপর্যায়ে বলেন আমি প্রথমে ধন্যবাদ জানাই আমার প্রাণ প্রিয় বন্ধু –সময় সংবাদ বিডি ব্যবস্থাপনা পরিচালক জসিম ভুঁইয়াকে আজকের এই সুন্দর বিকেলে আমাকে তার স্টুডিওতে আমন্ত্রণ করার জন্য,এবং আমি তার সাথে ধন্যবাদ জানাই সময় সংবাদ বিডির সকল কলাকুশলীদের ।

সত্যের সন্ধানে একধাপ এগিয়ে তরুণ প্রজন্মের -এই অনলাইন সময় সংবাদ বিডির আগামীর পথচলা সুন্দর আরো হোক,একই সাথে আমার অন্তরের অন্তস্থল থেকে ভক্তদের জন্য ও রইলো শুভকামনা, সবাই দোয়া করবেন। আমি যতদিন এই পৃথিবীতে বেঁচে থাকি,আমার ভক্তদের জন্য সার্বক্ষনিক চেষ্টা থাকবে আরো নতুন গান উপহার দেওয়ার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here