কন্ঠ শিল্পী:লাবনী শাহরিয়ার-গানই আমার জীবন মরণ গানই আমার প্রাণ

0


সময় সংবাদ বিডি- ঢাকা:গানই আমার জীবন মরণ গানই আমার প্রাণ। [কণ্ঠশিল্পী:লাবনী শাহরিয়ার] কন্ঠ শিল্পী লাবনী শাহরিয়ার ছোটবেলা থেকেই বাবার হাত ধরে সংগীত জগতে প্রবেশ। ফোক আধুনিক রবীন্দ্র নজরুল গীতি গানে রয়েছে তার বেশ মন জড়ানো কণ্ঠস্বর। এক কথায় এই বয়সে সংগীত জগতে একজন প্রতিভায় ব্যক্তি হিসেবে নিজেকে ভক্তদের মাঝে তুলে ধরেছেন তিনি।

সময় সংবাদ বিডির সাথে একান্তর আলাপকালে তিনি সময় সংবাদকে জানান,আমি আনুমানিক ১০ /১২ বছর যাবৎ সংগীতের সাথে আছি -মোটামুটি সব ধরণের গানেই করে থাকি। ফোক আধুনিক রবীন্দ্র নজরুল গীতি,তবে বিশেষ করে ফোক গান গাইতে খুবই সাচ্ছন্দ বোধ করি এবং ফোক গান আমার গাইতেও খুব ভালো লাগে। আমি ছোট বেলা থেকেই একাডেমি অনুষ্ঠানে অংশগ্রহণ করে গান করি।

এবং দেশে বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেছি বেশ কয়েকবার। বর্তমানে Rtv te বাংলার গায়েন নামের রিয়ালিটি শো হচ্ছে,সেখানে আপাতত সেরা ১২ তবে/স্থানে আছি,পরবর্তী ফলাফল নেক্সট week এ জানতে পারবো সবাই আমার জন্য দোয়া করবেন।

সময় সংবাদ বিডির এক প্রশ্নের জবাবে,কণ্ঠশিল্পী লাবনী শাহরিয়ার বলেন, আমি যেখানে যখন গান গাইতে যাই,আমি চেষ্টা করি সব সময় ভক্তদের মন জয় করার। আমি ভক্তদের ভালোবাসার মাঝে মৃত্যুর পরেও আমার কন্ঠ সুর স্মৃতির পাতায় অ্যালবামে সারাটি জীবন ভক্তদের মাঝে জীবিত থাকে।

এসময় কথা প্রসঙ্গে তিনি এক পর্যায়ে বলেন,গান গাইতে গিয়ে দেশ-বিদেশে কোথাও আমার কখনোই কোনো সমস্যা হয়নি,বরণ ভক্তদের ভালোবাসা পেয়ে আমি সিক্ত। তাছাড়াও আমি কোন প্রোগ্রামে গান গাইতে গেলে এসময় আমার সাথে কলা- কৌশল ব্যক্তি’ বর্গ গন ‘তারা সব সময় খুব আন্তরিকতার সাথে আমাকে সহযোগিতা করেন,আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ।

এসময় কণ্ঠশিল্পী লাবনী শাহরিয়ার আরো বলেন,যেহেতু আজ বাদে কাল,(নববর্ষ বরণ-২০২১) তাই আমি আমার সকল ভক্তদের আমার শুভাকাঙ্ক্ষী ও সকল কলাকুশলীদের জানাচ্ছি অন্তরের অন্তস্থল থেকে নববর্ষের আগাম শুভেচ্ছা ও অভিনন্দন -(২০২১)

যদিও দেশ বিদেশ জুড়ে,করোনা মহামারী আমি মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি আল্লাহ যেন সবাইকে ভালো রাখে সব সময়। নতুন বছরের আগমনে স্বপ্ন সাজাও রঙের মেলায়,জীবন ভাষাও রঙিন ভেলায়। ফিরে চলো মাটির টানে,নতুন সুরে নতুন গানে। নতুন আশা জাগাও প্রানে,খুজে নাও বাঁচার মানে-শুভ নববর্ষ।

নববর্ষের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন সবাইকে (স্বাগতম- ২০১২ )

ধন্যবাদ:সময় সংবাদ বিডির-ব্যবস্থাপনা পরিচালক-শ্রদ্ধেয় “জসীম ভাইকে “নববর্ষের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন [কণ্ঠশিল্পী:লাবনী শাহরিয়ার]

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here