করোনাঃ মধ্যম আয়ের মানুষের পাশে ”আমরা মিরপুরবাসী”

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ চলমান করোনা সংকট মোকাবেলায় মিরপুরের মধ্যম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সামাজিক সেবামূলক ভলেন্টিয়ার গ্রুপ “আমরা মিরপুরবাসী”।

করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে এখন পর্যন্ত মিরপুর এলাকার প্রায় ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সামাজিক সেবামূলক ভলেন্টিয়ার এই গ্রুপ। গ্রুপের সদস্যরা নিজ অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

সামাজিক সেবামূলক ভলেন্টিয়ার গ্রুপ “আমরা মিরপুরবাসী”র অন্যতম সদস্য রাহাত মাহমুদ টনি সময় সংবাদ বিডিকে বলেন, চলমান করোনা সংকটের শুরু থেকে আমরা মিরপুর এলাকার বিভিন্ন মধ্যমআয়ের মানুষের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি। এবং আগামীতে যতদিন এই সংকটাপন্ন অবস্থা থাকবে আমার মধ্যম আয়ের মানুষের পাশে থাকবো। আমরা “আমরা মিরপুরবাসী” গ্রুপের সদস্যরা অত্যন্ত আন্তরিকতা নিয়ে কাজ করে যাচ্ছি।

তবে তিনি এই সংকটাপন্ন সময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এই গ্রুপের আরেক সদস্য ফায়সাল আহাম্মেদ চৌধুরী বলেন, আমরা সরকারের পাশাপাশি বেসরকারি সামাজিক সেবামূলক ভলেন্টিয়ার গ্রুপের সদস্যরা আসেপাশের মধ্যম আয়ের মানুষের পাশে দাড়িয়েছি। এবং আগামীতেও তাদের পাশেই থাকবো। আমরা প্রথম ধাপে বিতরণ শেষ করেছি। দ্বিতীয় ধাপে বিতরণ শুরু করবো ইনসা আল্লা।

এই গ্রুপের অন্যান্য সক্রিয় সদস্যরা হলেন-

মো: ফাইয়াজ আহাম্মেদ চোধুরী
মো: ইবনে উসামা হৃদয়
শান্তা পারভীন
মো: মতিউর সুমন
মো: মুশফিক সেন্টু সহ আরোও অনেকে।

এদিকে, সামাজিক সেবামূলক এই গ্রুপের সদস্যরা শুরু থেকেই মধ্যম আয়ের এসব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। যা সামাজিক মহলে অনেকটা প্রশংসা কুড়িয়েছে। তবে সমাজের বিত্তবানরা এগিয়ে এলে চলমান করোনা সংকট কাটয়ে উঠা সম্ভব হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here