করোনাঃ মান্দায় ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
করোনা ভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে নওগাঁর মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দল-মত নির্বিশেষে খেটে-খাওয়া কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.এম ইমরান হোসেন জীবন।

শুক্রবার (১৭ এপ্রিল) সকালে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে পিকাপভ্যান মাধ্যমে অসহায় ও দরিদ্র মানুষ খুজে খুজে তাদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, তেল ও মুড়ি ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এর আগেও ছাত্রলীগ নেতা জীবন ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে বিভিন্ন ওয়ার্ডে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে ইউনিয়ন ছাত্রলীগের এই নেতা সময় সংবাদ বিডিকে বলেন, মান্দা উপজেলার ৯ নং তেঁতুলিয়া ইউনিয়ন প্রত্যান্ত এলাকা হওয়ায় এই এলাকার নিম্নআয়ের মানুষ দিন আনে দিন খায়। একদিন কাজে না গেলে পরিবারে অভাব অনাটন দেখা যায়।

তিনি বলেন, সেই জায়গা থেকে তারা বর্তমানে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে কাজে বের হতে পারছেনা। এতে একেবারে যারা হত-দরিদ্র তাদের পক্ষে দিন পার করা অনেক কষ্টকর ব্যাপার হয়ে দাড়িয়েছে।

ছাত্রলীগের এই নেতা বলেন, এমন পরিস্থিতি বিবেচনায় আমরা যারা মধ্যবিত্ত ও সমাজের বিত্তবান শ্রেণীর মানুষ আছি সকলে এগিয়ে এসে এই দুঃখী মানুষগুলোর পাশে দাড়ালে কিছুটা হলেও তাদের কষ্টটা কমবে। একারণেই আমি নিজের অর্থায়নে যতটুকু সম্ভব সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এতে হয়তো আমার দেখাদেখি সমাজের বিত্তবান অনেকেই তাদের পাশে এসে দাড়াবে।

তৃণমূল পর্যায় থেকে ছাত্রলীগের এই নেতা বলেন, আগামীতেও আমি আমার জায়গা থেকে গরীব ও অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করে যাবো। এজন্য তিনি সকলে কাছে দোয়া চেয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here