করোনায় রেড জোনে এলাকা হিসেবে বর্তমান শীর্ষে মহাখালী-যাত্রাবাড়ী ও মিরপুর

0


সময় সংবাদ বিডি- ঢাকা: দেশে চলমান পরিস্থিতিতে নতুন করোনা ভাইরাসের প্রকোপ কমা তো দূরের কথা, দিন দিন বেড়েই চলেছে। তবে হটস্পট বা রেড জোন এলাকার একটু পরিবর্তন এসেছে। বর্তমানে মহাখালী, যাত্রাবাড়ী ও মিরপুরের পরিস্থিতি ভয়াবহ রকমের অবনতি হয়েছে।

সরকারের রোগতত্ব, রোগনির্ণয় ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সর্বশেষ প্রকাশিত তালিকা থেকে দেখা গেছে, রাজধানীতে করোনায় আক্রান্ত শীর্ষ এখন তিন এলাকা মহাখালী, মিরপুর ও যাত্রাবাড়ী। অথচ কয়েকদিন আগেও শীর্ষে ছিল রাজারবাগ আর কাকরাইল।

রাজধানী শীর্ষ ২০ এলাকা: বর্তমান পরিস্থিতি, ৪০৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় শীর্ষে রয়েছে মহাখালী। এছাড়া মিরপুরে ৩৬৯ জন ও যাত্রাবাড়ীতে ৩৫৪ জন শনাক্ত হয়েছেন। এছাড়া মুহাম্মদপুরে ৩৩৯ জন, মুগদায় ৩৩০ জন ও উত্তরায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৩১৫ জন।

এইদিকে,কাকরাইলে ২৯৯ জন,মগবাজারে ২২৭ জন,ধানমন্ডিতে ২২৭ জন,রাজারবাগে ২১৫ ও তেজগাঁওয়ে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২১২ জন।

অন্যদিকে,খিলগাঁওয়ে ১৮৮ জন,লালবাগে ১৮১ জন,বাড্ডায় ১৬৭ জন,বাবুবাজারে ১৬১ জন,মালিবাগে ১৪৪ জন,রামপুরায় ১৪২ জন,গুলশানে ১৩০ জন,গেন্ডারিয়ায় ১২৩ জন ও বংশালে শনাক্ত হয়েছেন ১০৭ জন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here