করোনার আতঙ্কে থমথমে রাজধানী ঢাকা ছাড়ছে মানুষ

0


নিজস্ব প্রতিবেদ,সময় সংবাদ বিডি- ঢাকা: করোনা প্রভাব পড়তে শুরু করেছে জনজীবনে। ঢাকায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পরই দুশ্চিন্তা ছড়িয়ে পড়ে সর্বত্র। ঝুঁকি এড়াতে ইতোমধ্যে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়। গতকাল বুধবার একজনের মৃত্যুর খবরের পর জনবহুল রাজধানী ক্রমশ ফাঁকা হতে থাকে।

এদিকে,করোনার প্রাদুর্ভাব এড়াতে গত দুদিন থেকে ঢাকা ছেড়ে যাচ্ছে মানুষ। সরজমিনে রাজধানীর বাস টার্মিনাল ও রেলস্টেশনে ঘুরে এমন চিত্র দেখা যায়। গতকাল দুপুরের পর করোনায় আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪ হওয়ার খবর গণমাধ্যমে আসে। সোশাল মিডিয়ায় এ খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে খুব দ্রুত পাল্টে যায় ব্যস্ত ঢাকার রাজধানীর চিরচেনা পরিবেশ।

সম্প্রতি নোবেল ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথম একজনের মৃত্যু হওয়ায় সংবাদের ভিত্তিতে এখন জনমনে আতঙ্ক বিরাজ করছে। আর সেই আতঙ্ক থেকে মুক্তি পেতে রাজধানী ঢাকা ছেড়ে বহু মানুষ গ্রামের বাড়ি ছুটছেন।

আর এখন বর্তমানে নগরবাসীর মধ্যে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ায় লোকজন ঝুঁকিমুক্ত থাকতে,নিজ ঘরকেই বেছে নেন এবং তেমন প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হয়না ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here