করোনায় আক্রান্ত কক্সবাজারের নতুন এসপি হাসানুজ্জামান

0


সময় সংবাদ বিডি-ঢাকা : কক্সবাজারে যোগদানের ১০ দিন পর নতুন পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে। শুক্রবার (২ অক্টোবর) করোনা পরীক্ষার জন্য তিনি  নমুনা দিয়েছিলেন। এবং পরদিন শনিবার (৩ অক্টোবর) সকালে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (সংক্রামক রোগ ও ট্রপিক্যাল মেডিসিন) ও করোনা পরীক্ষা টিমের সদস্য ডা. মোহাম্মদ শাহজাহান নাজির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন,গতকাল অন্যদের সঙ্গে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তবে তার শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না।

পুলিশ সুপার হাসানুজ্জামান জানিয়েছেন, তিনি সুস্থ থাকা অবস্থায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। রিপোর্ট যেহেতু পজিটিভ এসেছে এখন হোম আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শে ওষুধ সেবন চলছে। আল্লাহর রহমতে শারীরিকভাবে সুস্থ ও ফিট রয়েছেন।

উল্লেখ্য,গত ২৩ সেপ্টেম্বর মো. হাসানুজ্জামান কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এরপর থেকে তিনি জেলার প্রায় প্রতিটি থানায় গিয়ে নতুন পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সঙ্গে কাজ করার তাগাদা ও মনোবল বাড়ানোর পরামর্শ দিয়ে যাচ্ছিলেন।

নিউজ সূত্রে: [সময় টিভি]

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here