করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিম

0


সময় সংবাদ বিডি- ঢাকা:গোয়েন্দা সূত্রের দাবি?

পৃথিবীর, সবচেয়ে কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড সন্ত্রাসী দাউদ ইব্রাহিম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন! ভারত সরকারের একটি গোপন সূত্রকে উদ্বৃত করে সর্বপ্রথম এমন সংবাদ প্রকাশ করেছে নিউজ এক্স টিভি। পরবর্তীতে দেশটির বেশ কয়েকটি শীর্ষ গণমাধ্যম এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে,করোনায় আক্রান্ত হয়ে পাকিস্তানের করাচি শহরের লিয়াকত সামরিক হাসপাতালে দাউদ ইব্রাহিমের মৃত্যু হয়। তবে এ নিয়ে মুখ খোলেনি ভারত কিংবা পাকিস্তান-কোনো দেশই।

এর আগে গতকাল শুক্রবার দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী জুবিনা জরিন ওরফে মেহজবিনের করোনায় আক্রান্তের খবর জানিয়েছিল ভারতের প্রায় সবগুলো গণমাধ্যম। সেসব সংবাদে বলা হয়, করোনায় আক্রান্ত হয়েছেন এই মাফিয়া ডনের ব্যক্তিগত দেহরক্ষীসহ পরিবারের আরো অনেকে। সস্ত্রীক দাউদকে হাসপাতালে ভর্তি করা হলেও বাকিদেরকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সারা দুনিয়ার বহু অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আছে দাউদ ইব্রাহিমের। ভারত দাবি করে, ১৯৯৩ সালের আলোচিত মুম্বাই হামলার মূলহোতা এই মাফিয়া ডন। মুম্বাইয়ের বাসিন্দা হলেও বহু বছর ধরে পাকিস্তানে বসবাস করছেন দাউদ, এমনটা দাবি করে আসছে ভারতের গোয়েন্দা সংস্থা, যদিও বরাবরের মতোই পাকিস্তান এ নিয়ে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ব্যাপারে কোনো মন্তব্য করেনি।

সবচেয়ে বড় কথা হলো, লাপাত্তা পৃথিবীর এই শীর্ষ সন্ত্রাসী মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের খোজ, পৃথিবীর বহু বড়- বড়,গোয়েন্দারাও এখন পর্যন্ত তার অবস্থান নিশ্চিত করতে পারেননি।

২০০৩ সালে ভারত ও জাতিসংঘ আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হিসেবে ঘোষণা করেছে। এই কুখ্যাত শীর্ষ সন্ত্রাসী মাফিয়া ডন দাউদ ইব্রাহিমকে। তবে গোয়েন্দা সূত্রের এসব খবর অস্বীকার করেছেন দাউদ ইব্রাহিমের ভাই অনিস ইব্রাহিম। তার দাবি, দাউদ ও তার স্ত্রী মেহেজবিনের শরীরে করোনার কোন জীবাণু মেলেনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here