করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক গ্রেফতার

0


সময় সংবাদ বিডি:ঢাকা: অবশেষে গ্রেপ্তার হলেন সেই যুবক-শ্রাবণ। করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চেয়ে একটি মিথ্যা বার্তা দিয়ে গুজব ছড়ানোর চেষ্টায়। পুলিশ তাকে গ্রেফতার করেছেন। ইতিমধ্যে শ্রাবণ ভিডিও বার্তাটি ফেসবুক ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গেছেন।ফেসবুকের এক মেসেঞ্জার থেকে আরেক মেসেঞ্জারে দ্রুত ছড়িয়ে পড়েছে। ছেলের ভিডিও ফুটেজ দেখে ইতিমধ্যে সবাই অবাক।

ছেলেটি  করোনা থেকে মুক্তি পাবার জন্য ২৫ হাজার কোটি টাকা চাচ্ছেন। এককথায় গাঁজাখুরি কথা বটে। আবার কেউ কেউ সমসাময়িক পরিস্থিতিতে ভিডিও বার্তাটি দেখে, একবার হেসে উড়িয়ে দিতে পারছেন না। এইদিকে,করোনা ভাইরাস থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য ২৫ হাজার কোটি টাকা চেয়ে ভিডিও বার্তা দেওয়ায় এবং গুজব ছড়ানোর দায়ে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সেই যুবককে আটক করেছে পুলিশ।

আটক শ্রাবণ (২৫) উপজেলার নোয়াগাঁও গ্রামের আশিক মিয়ার ছেলে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নোয়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়,দুদিন আগে ফেসবুকে শ্রাবণের একটি ভিডিও বার্তা ভাইরাল হয়। সেই ভিডিওতে শ্রাবণ নিজেকে বিজ্ঞান বিভাগের ছাত্র দাবি করে বলেন,তিনি গবেষণায় পেয়েছেন, কীভাবে বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন। শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বকে থেকে তিনি করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন বলে একটি ভিডিও বার্তা দেয়।

ভিডিও বার্তায় বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করার বিনিময়ে ২৫ হাজার কোটি টাকা এবং বিশ্বকে মুক্ত করার জন্য এক লাখ কোটি টাকা দাবি করেন শ্রাবণ। এটিকে ‘ডিল’ উল্লেখ করে যোগাযোগ করার জন্য নিজের মুঠোফোন নম্বরও দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here