করোনা ভাইরাসঃ অসহায় দুস্থদের মাঝে অনুদান দিলেন রূপসী পল্লী বাংলাদেশ

0



ডেস্ক নিউজ, সময় সংবাদ বিডি-
রাজশাহীঃ চলমান করোনা ভাইরাস মোকাবিলায় রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রূপসী পল্লী বাংলাদেশ।রূপসী পল্লী বাংলাদেশ সংস্থার প্রতিষ্ঠাতা মো.মিজানুর রহমানের উদ্যোগে স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি এর সার্বিক সহযোগিতায় এই অনুদান বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (২ এপ্রিল ) সকাল থেকে মোহনপুর উপজেলার ছয় ইউনিয়নের ও একটি পৌরসভার দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়।

মোহনপুর উপজেলার শ্যামপুর বাজারে প্রতিষ্ঠিত এ সংস্থাটি উপজেলার মৌগাছি ইউনিয়নে স্থানীয় চেয়ারম্যান আল আমিন বিশ্বাস এর মাধ্যমে অনুদান বিতরণ করেছেন। পরে পর্যায়ক্রমে ধুরইল ইউনিয়ন, বাকশিমইল ইউনিয়ন, জাহানাবাদ ইউনিয়ন, রায়ঘাটি ইউনিয়ন ও ঘাষিগ্রাম ইউনিয়নে ত্রাণ বিতরণ কার্যক্রম চলতে থাকে। তবে আগামীকাল কেশরহাট পৌরসভায় পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ এর মাধ্যমে অনুদান বিতরণ করা হবে বলে জানা গেছে।

অনুদান বিতরণ করছেন রায়ঘাটি ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমান

এদিকে, পবা উপজেলায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে রূপসী পল্লী বাংলাদেশ সংস্থার অনুদান বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

রূপসী পল্লী বাংলাদেশের প্রতিষ্ঠাতা মো.মিজানুর রহমান বলেন, রুপসী পল্লী বাংলাদেশ (আর,পি,বি)একটি সামাজিক উন্নয়ন মূলক সংস্থা। আমরা প্রতিনিয়ত দরিদ্র্য, অসহায় ও বঞ্চিত মানুষের জন্যে কাজ করার পাশাপাশি নানান রকম কর্মসূচি গ্রহণ করে থাকি।

তবে তিনি দেশের এই দুর্দিনে অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করায় স্থানীয় পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপিকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় তিনি বলেন, যার অবদানে আজ গরিব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু , পিয়াজ, তেল, সাবান, আরো কিছু উপকরণ খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে এবং প্রান্তিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছেছে।

তিনি আরো বলেন, দেশের এই দুর্দিনে আমরা সবাই যার যার জায়গা থেকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিই। পাশাপাশি যদি সমাজের বিত্তবান শ্রেণির মানুষ গুলো এগিয়ে আসে, তাহলে হত দরিদ্র্য মানুষ গুলো উপকৃত হবে।

রূপসী পল্লী বাংলাদেশের পক্ষে অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আঃ সালাম, ধুরইল ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, বাকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি প্রভাষক আব্দুল মান্নান, জাহানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি হযরত আলি, রায়ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রায়ঘাটি ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি খলিলুর রহমান, ঘাষিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহীদ । এবং পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক রেজয়ানসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, খাদ্য সামগ্রী প্যাকেটের কাজে নিয়োজিত ছিলেন রূপসী পল্লী বাংলাদেশ সংস্থার সকল সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here